ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ট্রাক চাপায় সাইকেল আরোহী নিহত।। সড়ক অবরোধ

Tito
জুলাই ৩১, ২০১৭ ৭:২১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে আবু বক্কর (৭০) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১০ টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা একঘন্টারও বেশি সময় সড়ক অবরোধ করে রাখে। এসময় রাস্তার দু’ধারে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে। পরে বেলা ১১ টা ২০ মিনিটে মণিরামপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল নিহতের লাশ পুলিশে হস্তান্তর করলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
আবু বক্কর উপজেলার বালিয়াডাঙ্গা খানপুর গ্রামের মৃত নাজির হোসেন খানের ছেলে।
নিহতের ভাইপো মোস্তাফিজুর রহমানসহ স্থানীয়রা জানান, সকালে তিনিসহ আবুবক্কর বিদ্যুতের মিটারের টাকা জমা দিতে মণিরামপুরে পল্লী বিদ্যুত সদর দপ্তর আসেন। টাকা জমা দিয়ে আবু বক্কর সাইকেল চালিয়ে বাড়ির দিকে রওয়ানা হন। পথিমধ্যে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছুলে কেশবপুরগামী একটি বালু ভর্তি ট্রাক (যশোর-ট-১১-১৬০২) তাকে চাপা দেয়। এতে ট্রাকের পিছনের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।
এদিকে স্থানীয় জনগণের ধাওয়া খেয়ে চালক ও হেলপার সুন্দলপুর বাজার সংলগ্ন রাস্তায় ট্রাকটি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।