ঢাকাবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সন্ত্রাসী হামলায় দুইজন আহত

Tito
এপ্রিল ২, ২০২০ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, নেহালপুর থেকে।।
করোনা ভাইরাস ঠেকাতে দেশব্যাপী চলছে হোম কোয়ারেন্টাইন। এ জন্য প্রশাসন সকল এলাকায় দোকানপাট বন্ধ করার কথা বার বার বলে আসছে। এ দোকান বন্ধ রাখার ঘটনার জের ধরে বুধবার রাতে মণিরামপুরের বিপ্রকোনা মোড়ে সন্ত্রাসী গ্লাসকাপ নজরুল বাহিনীর হামলায় গ্রাম পুলিশের ভাইসহ দুইজন আহত হয়েছে। আহতরা হলো উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের দত্তকোনা গ্রামের গ্রাম পুলিশ হান্নানের ভাই মান্নান (৩৭) ও বিপ্রকোনা গ্রামের রোস্তম দফাদারের ছেলে ফজলুর রহমান (৪০)। ওই রাতেই সন্ত্রাসীদের হাত থেকে এলাকাবাসী আহতদের উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ৫ সন্ত্রাসীর নাম উল্লেখ করে আহত ফজলুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার থানায় অভিয়োগ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত বুধবার রাতে মণিরামপুর উপজেলার বিপ্রকোণা মোড়ে গ্রাম পুলিশের ভাই মান্নান করোনা ভাইরাস রোধে সন্ধ্যার পর দোকানপাট বন্ধ করতে অনুরোধ করে। এ ঘটনা নিয়ে মান্নানের এক দোকানদারের সাথে কথা কাটাকাটির হয়। একপর্যায় দূর্বাডাঙ্গা ইউনিয়নের যুবদলের সাবেক সাধারন সস্পাদক বিপ্রকোনা গ্রামের সন্ত্রাসী গ্লাসকাপ নজরুল ইসলাম, জহুরুল ইসলাম, মামুন, পিয়াল ও বিএনপির সাবেক সাধারন সম্পাদক জুলফিক্কার আলী লোহার রড়, হাতুড়ি ও দেশী অস্ত্র হাতে নিয়ে তাদের উপর হামলা করে। এতে মান্নান ও ফজলুর মাথা ফাটাসহ সর্বঅঙ্গে ফোলা জখম হয়। গুরুত্বর আহত অবস্থায় ওই রাতেই আব্দুল মান্নানকে মণিরামপুর স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে ওই রাতেই এ এস আই শ্যামল সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আহত ফজলুর রহমান বাদী হয়ে ৫ সন্ত্রাসীর নাম উল্লেখ করে বৃহস্পতিবার থানায় অভিয়োগ করেছে। এ ব্যাপারে মণিরামপুর থানার ওসি সার্বিক রফিকুল ইসলাম বলেন, এ রকম অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ রির্পোট লেখা পযর্ন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। গ্রাম পুলিশ হান্নান জানান, হামলাকারী গ্লাসকাপ নজরুলের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপের বহু অভিযোগ রয়েছে। তার জানা মতে নজরুলের এলাকায় একটি বাহিনী রয়েছে, সে একজন চিহ্নিত সন্ত্রাসী বলে তিনি দাবী করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।