ঢাকাসোমবার , ৪ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Tito
জানুয়ারি ৪, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
বাংলাদেশ ছাত্রলীগের আজ ৭৩তম জন্মদিন। ১৯৪৮ সালের ৪ জানুয়ারী ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। বাংলা, বাঙালির স্বধিকার অর্জনের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশ গড়ার প্রতিটি পরতে-পরতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে গৌরবময় স্মৃতি বিজড়িত সংগঠনটির ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী-মণিরামপুরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরশহরে আনন্দ র‌্যালি ও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়। ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৩টি মোমবাতি প্রজ্বলনসহ ৭৩পাউন্ড ওজনের কেক কেটে দিবসটি উদ্যাপন করা হয়।
অনুষ্ঠানে কেক কাটেন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলঅ আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন ও ফজলুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ছাত্রলীগনেতা মাহবুর রহমান, রাতুল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।