ঢাকাবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর ফায়ার সার্ভিস অফিসে এক সদস্যর মৃত্যু

Tito
জানুয়ারি ১৩, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মনিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে মোজাফফর হোসেন (৫৯) নামে এক সদস্য বুধবার দুপুরে ঘুমের মধ্যে মারা গেছেন। তিনি খুলনা জেলার দৌলতপুরের বাসিন্দা।
মনিরামপুর ফায়ার সার্ভিস অফিসের টিম লেডার হুমায়ুন কবির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালে ডিউটি শেষে দুপুরের খানা খেয়ে মোজাফফর হোসেন অফিস ব্যারাকে ঘুমিয়ে পড়েন। মাগরিবের আযান দিলে নামাজ আদায়ের জন্য তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করলে অচেতন পাওয়া যায়। এ সময় ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক হোসাইন আলী তাকে মৃত ঘোষণা করেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডাক্তার হোসাইন আলী জানান, ফায়ার সার্ভিস কর্মী মোজাফফর হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি ঘুমের ঘরে স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।