ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রতিবন্ধী মোস্তাকের বাড়িতে আ’লীগ নেতা এস এম ইয়াকুব আলীর খাদ্য সামগ্রী

Tito
জুলাই ১৪, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
যশোরের মণিরামপুর উপজেলার মাছনা গ্রামের মানসিক প্রতিবন্ধী ভ্যানচালক মোস্তাক মোড়ল। টাকার অভাবে ভালো চিকিৎসাও নিতে পারেননি সে। তারপর গত আম্পানের আঘাতে তার বসত ঘরটুকুও ভেঙ্গে তচনচ হয়ে যায়। ভ্যান চালিয়ে ছেলে- বৌ-মা নিয়ে কষ্টে জীবন চলে তার। আম্পানে সেই ক্ষত সুকায়নি।
এরপর করোনার ভয়াল থাবায় চরম কষ্টে কাটছে তার দিন। এ অবস্থায় সাহার্য্যরে হাত বাড়িয়েছেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। বুধবার তার বাড়িতে এস এম ইয়াকুব আলীর পক্ষে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সাংবাদিক তাজাম্মূল হুসাইন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি, ও গুড়া দুধ। ঈদের আগে খাদ্য সামগ্রী পেয়ে প্রতিবন্ধী মোস্তাক আবেগ আপ্লুত হয়।
জানিয়ে দেওয়া হয়েছে প্রয়োজন হলে ইয়াকুব আলীর সাথে দেখা করবে। প্রতিবন্ধী মোস্তাক মোড়ল খাদ্য সামগ্রী পেয়ে বিজয় খুশি। তারপরও তার ভাঙ্গা চুরা ঘরটুকু দেখিয়ে মেরামত করে দেওয়ার ইঙ্গিতও করেছে ভ্যান চালক প্রতিবন্ধী মোস্তাক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।