ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের শ্যামকুড়ে ইঞ্জিনিয়ার আলমগীর হোসেনের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

Tito
জুলাই ১৬, ২০২১ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

বিএম হাফিজুর রহমান হাফিজ, মণিরামপুর থেকে।।
যশোরের মনিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের কৃর্তীসন্তান বিশিষ্ট সমাজসেবক শ্যামকুড় ইউনিয়নের সাধারণ মানুষের একমাত্র আস্থাভাজন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ নং শ্যামকুড় ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন আলম করোনা শনাক্ত হওয়ায় তার দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গত ১৬ জুলাই (শুক্রবার) ইঞ্জিনিয়ার আলমগীর হোসেনের দ্রুত সুস্থতায় কামনায় জুম্মার নামাজের পর শ্যামকুড় ইউনিয়নের ১৯ টি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া পরিচালনা করেন প্রতিটি মসজিদের নিজ নিজ দায়িত্বে থাকা ঈমাম সাহেব।
১১ জুলাই ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেনের করোনা পজেটিভ হলে তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে একথা প্রকাশ করেন ও তার নিজ ফেসবুক আইডিতে পোস্ট করেন তিনি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের তত্ত্বাবধায়নে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।