ঢাকাশনিবার , ১৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের মাঝে নগদ অর্থ বিতরণ

Tito
জুলাই ১৭, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের ঐচ্ছিক তহবিল হতে রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন রোডে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শনিবার (১৭ জুলাই-২০২১) সকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অর্থ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, ঝাঁপা ইউনিয়ন আ.লীগ সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবার হোসেন, মশ্বিমনগর ইউনিয়ন আ.লীগ সভাপতি প্রভাষক মোঃ ইউসুপ আলী, খেদাপাড়া ইউনিয়ন আ.লীগ নেতা মোঃ আব্দুল মোমিন, চালুয়াহাটি ইউনিয়ন আ.লীগ নেতা মোঃ বজলুর রহমান, ঝাঁপা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ সোহেল রানা, সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ কামাল হোসেন, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, আ.লীগ নেতা মোঃ আব্দুর রশিদ, যুবলীগ নেতা মোঃ শিমুল হোসেন প্রমুখ।
এদিন উল্লেখিত মাঠে রোহিতা, খেদাপাড়া, হরিহরনগর, ঝাঁপা, মশ্বিমনগর, চালুয়াহাটি, শ্যামকুড়, খানপুর ও মণিরামপুর পৌরসভার ৩শ জন ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের মাঝে প্রত্যেককে ১ হাজার করে নগত টাকা বিতরণ করা হয় বলে জানান ঝাঁপা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ সোহেল রানা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।