ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঈদের নামাজ পড়া হলোনা রাজগঞ্জের লাল্টুর

Tito
জুলাই ২১, ২০২১ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে বিদ্যুৎস্পর্শে মামুনুর রশিদ লাল্টু (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুলাই- ২০২১) পবিত্র ঈদুল আযহার দিন সকাল সাড়ে ৭টার দিকে রাজগঞ্জের খালিয়া গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।
মণিরামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও যশোর জেলা মানবাধিকার কমিটির সভাপতি মামুনুর রশিদ লাল্টু, খালিয়া গ্রামের আব্দুল মোমিনের ছেলে।
স্থানীয়রা জানান, এদিন পবিত্র ঈদুল আযহার নামাজ পড়তে যাবে বলে সকালে নিজবাড়ির টিউবওয়েলে গোসল করতে যাচ্ছিলো লাল্টু। টিউবওয়েলের সাথে লাগানো বিদ্যুৎ চালিত মোটরের সুইচ ছিলো পাশের নারকেল গাছে (নারকেল গাছটি ভিজা ছিলো)। সেই সুইচ দিতে গেলেই বিদ্যুতায়িত হন তিনি। সঙ্গে সঙ্গে চিৎকার দিলে লোকজন এসে উদ্ধার করে, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান লাল্টু।
স্থানীয় ইউপি সদস্য মোঃ সাহাদুজ্জামান এ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।