ঢাকামঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে এবিএস ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম চলছে

Tito
জুলাই ২৭, ২০২১ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।
রাজগঞ্জ বাজারের পুলেরহাট সড়কে ইসলামী ব্যাংকের নিচে এ কার্যক্রম বুথে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ করা হচ্ছে।
খুলনা অক্সিজেন ব্যাংকের সহযোগীতায় ও এবিএস ফাউন্ডেশনের আয়োজনে রাজগঞ্জ বাজারে এ বুথে নিয়মিত রোগী দেখছেন রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ জি.এম আবু তৌহিদ ও স্বাস্থ্যকর্মী মোঃ রোকনুজ্জামান বাবুল।
রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ জি.এম আবু তৌহিদ জানান- এ কার্যক্রমের ২য় দিন সোমবার ও ৩য় দিন মঙ্গলবার এ বুথ থেকে স্বর্দি, কাশি, জ্বর, গলা ব্যাথাসহ নানা রোগে আক্রান্ত ৩০জনকে ব্যবস্থাপত্রসহ ফ্রি মাস্ক ও ওষুধ দেওয়া হয়েছে।
এবিএস ফাউন্ডেশনের পরিচালক মোঃ আব্দুল হক তুহিন বলেন- বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অত্যন্ত জরুরি। তাই এ করোনা মহামারীতে এবিএস ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে। এ বুথে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।
এছাড়া যে কোনো সময় ০১৭১১-২৮৫১৪২ নম্বর মোবাইল ফোনে কল দিলেই করোনা, করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত মুমূর্ষু রোগীর পাশে পৌছে যাবে আমাদের অক্সিজেন ও ওষুধ সেবা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।