ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে সদ্য প্রয়াত লাল্টুর পরিবারকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শিপন সরদারের সহায়তা

Tito
আগস্ট ১০, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
মণিরামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের খালিয়া গ্রামের সদ্য প্রয়াত মামুনুর রশিদ লাল্টুর অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন মণিরামপুর উপজেলা যুবলীগের সদস্য ও ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শিপন সরদার। তিনি মঙ্গলবার (১০ আগস্ট-২০২১) দুপুরে একটি বস্তার ভিতরে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি বেগুন, ১ কেজি মিস্টি কুমড়া, ১ কেজি কচুর মুখি, ১ কেজি পটল, ১ কেজি তেল, ২ কেজি মাছ, ১ কেজি লবণ ও কাঁচাঝালসহ খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় মামুনুর রশিদ লাল্টুর অসহায় মাতা, স্ত্রী ও সন্তানেরা কান্নাকাটি করলে তাদের শান্তনা দেন মোঃ শিপন সরদার।
উল্লেখ্য, গত ২১ জুলাই পবিত্র ঈদুল আযহার নামাজ পড়তে যাবে বলে সকালে বাড়ির গোসল খানায় বিদ্যুৎ চালিত মোটরের তারে (ক্যাবল) বিদ্যুতায়িত হয়ে মামুনুর রশিদ লাল্টু মৃত্যু বরণ করেন। মরহুম মামুনুর রশিদ লাল্টু মানবাধিকার বাস্তবায়ন সংস্থার যশোর জেলা কমিটির সভাপতি ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।