1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

হানুয়ারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১২৪ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের হানুয়ারে সামিউল ইসলাম (২ বছর ৬ মাস) নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১০ আগস্ট-২০২১) বিকাল ৩টার দিকে উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের হানুয়ার (পশ্চিম পাড়া) গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশু সামিউল ইসলাম ওই গ্রামের কৃষক মোঃ আবু হোসেনের ছোট ছেলে।
জানাগেছে- পরিবারের লোকজন অনেক সময় সামিউলকে বাড়ির আশেপাশে খুঁজে না পেয়ে, খুঁজতে থাকে। এক পর্যায় অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশের একটি পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখেন লোকজন। পরে তাকে পুকুর থেকে তুলে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুর রশিদ এ মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022