ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবকলীগ ঝাঁপা ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন : অপু সভাপতি – বিপ্লব সম্পাদক

Tito
আগস্ট ১১, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মণিরামপুর উপজেলার ৯নং ঝাঁপা ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গত ২৭ জুলাই-২০২১, মণিরামপুর উপজেলা শাখার আহবায়ক অরবিন্দু হাজরা স্বাক্ষর করে এ কমিটি ৩ বছরের জন্য অনুমোদন দেন।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৯নং ঝাঁপা ইউনিয়ন শাখায় জুয়েল রানা অপুকে সভাপতি ও শামীম আহম্মেদ বিপ্লবকে সাধারণ সম্পাদক করে মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।
এদিকে, স্বেচ্ছাসেবক লীগের ঝাঁপা ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হিসেবে জুয়েল রানা অপু সাধারণ সম্পাদক শামীম হোসেন বিপ্লবকে মনোনীত করাই জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জান মিঠু, সিনিয়র সহ-সভাপতি মোঃ মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অরবিন্দু হাজরাসহ উপজেলার সকল নেতৃবৃন্দকে সদ্য অনুমোদিত কমিটি ও ঝাঁপা ইউনিয়নবাসি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।