ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবসে মণিরামপুরের প্রায় ৯শ’ দরিদ্র পরিবার পেল আদ্-দ্বীনের খাদ্য সহায়তা

Tito
আগস্ট ১৫, ২০২১ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
জাতীয় শোক দিবসে যশোরের মণিরামপুর উপজেলার প্রায় নয়শ’ দরিদ্র অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার। আজ সকালে আদ্-দ্বীন নেহালপুর কেন্দ্রে যথাযথ স্বাস্থ‍্য বিধি মেনে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।
উপজেলার পাঁচটি কেন্দ্রের ৮´শ ৮০টি দরিদ্র পরিবারের মধ্যে বিতরণ কৃত এই খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ১০ কেজি চাল ও ১ কেজি করে মুশুরের ডাল।
এসময় নেহালপুর কেন্দ্রে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন মণিরামপুর উপজেলা আঞ্চলিক ম‍্যানেজার মোঃ মাহবুবুর রহমান, নেহালপুর কেন্দ্র ম‍্যানেজার মোঃ কামরুল হাসান, সহকারী কেন্দ্র ম‍্যানেজার হিরণ অধিকারী, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির প্রমুখ।
খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত নেতৃবৃন্দ জাতীয় শোক দিবসের শোকাবহ দিন ও জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারের মর্মান্তিক হত‍্যাযজ্ঞ সম্পর্কে বিস্তারিত আলোচনার পাশাপাশি বিশ্বব‍্যাপী করোনা মহামারি সম্পর্কে সচেতনতা মুলক আলোচনা করেন। এসময় উপস্থিত সকলকে মাক্স ব‍্যবহারসহ স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।