ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন

Tito
আগস্ট ১৫, ২০২১ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷
১৫ আগস্ট, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উদযাপন উপলক্ষ্যে মণিরামপুর উপজেলার রাজগঞ্জে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রবিবার (১৫ আগস্ট- ২০২১) বিকালে রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠ মাঠে এ অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের জাতীয় সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য‍্য।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কাওছার আহম্মেদ, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র অধ্যক্ষ আলহাজ কাজী মাহমুদুল হাসান।
বিশেষ অতিথির বক্তব্য দেন- ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু।
বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, মণিরামপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, আওয়ামীলীগ নেতা ও জেলা আইন শৃংখলা রক্ষা কমিটির সদস্য প্রভাষক মোঃ মিজানুর রহমান।
অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন- ঝাঁপা ইউনিয়ন যুবলীগের ও রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সোহেল রানা।
উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন- রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ আব্দুল গণি।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত মানুষের মাঝে রান্না করা খাবার (খিচুড়ী) ও পানি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।