ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় দুই ভাই নিহত

Tito
আগস্ট ১৬, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে বাসের চাকায় পৃষ্ট হয়ে শাহাবুদ্দীন (৪৫) মঈনুর রহমান (৩৭) নামে দুইজন নিহত হয়েছে। সোমবার সকালে যশোর সাতক্ষীরা সড়কের মনিরামপুর সুন্দলপুর নামক স্থানে মামুন পরিবহন “ঢাকা মেট্রো ব ১৪-৭৭০০ কোচ নং ১০৭ গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে একজন জায়গায় নিহত অপর জন গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মারাযান।
অনুসন্ধানে জানাযায় উপজেলার মাঝ লাইড়ী গ্রামের সিরাজুল ইসলাম (খোকা’র) বড় ছেলে এক্সিডেন্টে মৃত শাহাবুদ্দীন ও ছোট ছেলে মঈনুল ইসলাম একই মোটরসাইকেলে মনিরামপুরে আসছিলেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় সুন্দলপুর বাজারের ব্যবসায়ী ও সমাজকর্মী আশিক হোসেন ও মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ওয়াদুদুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, সকাল সাড়ে ৮ টার দিকে শাহাবুদ্দীন ও মঈনুর রহমান একই মোটরসাইকেল যোগে মনিরামপুর বাজারে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে সাতক্ষীরাগামী মামুন পরিবহন তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে শাহাবুদ্দীনের মৃত্যু হয়। গুরুতর আহত মঈনুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু হয়েছে বলে জানাযায়। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে এক ভায়ের লাশ ও পরিবহন পুলিশ হেপাজাতে থানায় আনা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।