1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় দুই ভাই নিহত

  • আপডেট: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩০২ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে বাসের চাকায় পৃষ্ট হয়ে শাহাবুদ্দীন (৪৫) মঈনুর রহমান (৩৭) নামে দুইজন নিহত হয়েছে। সোমবার সকালে যশোর সাতক্ষীরা সড়কের মনিরামপুর সুন্দলপুর নামক স্থানে মামুন পরিবহন “ঢাকা মেট্রো ব ১৪-৭৭০০ কোচ নং ১০৭ গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে একজন জায়গায় নিহত অপর জন গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মারাযান।
অনুসন্ধানে জানাযায় উপজেলার মাঝ লাইড়ী গ্রামের সিরাজুল ইসলাম (খোকা’র) বড় ছেলে এক্সিডেন্টে মৃত শাহাবুদ্দীন ও ছোট ছেলে মঈনুল ইসলাম একই মোটরসাইকেলে মনিরামপুরে আসছিলেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় সুন্দলপুর বাজারের ব্যবসায়ী ও সমাজকর্মী আশিক হোসেন ও মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ওয়াদুদুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, সকাল সাড়ে ৮ টার দিকে শাহাবুদ্দীন ও মঈনুর রহমান একই মোটরসাইকেল যোগে মনিরামপুর বাজারে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে সাতক্ষীরাগামী মামুন পরিবহন তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে শাহাবুদ্দীনের মৃত্যু হয়। গুরুতর আহত মঈনুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু হয়েছে বলে জানাযায়। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে এক ভায়ের লাশ ও পরিবহন পুলিশ হেপাজাতে থানায় আনা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022