ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পুলেরহাট-রাজগঞ্জ সড়কের দোদাড়িয়ায় ডাকাতি

Tito
আগস্ট ১৬, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

রাজগঞ্জ প্রতিনিধি ৷৷
পুলেরহাট-রাজগঞ্জ সড়কের রাজগঞ্জে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৪ আগস্ট-২০২১) দিবাগত রাত আড়াইটার দিকে রাজগঞ্জ-পুলেরহাট সড়কের দোদাড়িয়া মাহাবুরের মাছের ঘের সংলগ্ন ব্রিজের উপর একটি পিকআপ ভ্যানে এ ডাকাতির ঘটনা ঘটেছে।
ডাকাতির কবলে পড়া পিকআপ চালক রাজগঞ্জের হানুয়ার গ্রামের আব্দুল আজিজ খান (৪০) বলেন- ঝিকরগাছা থেকে মালামাল নামিয়ে পিকআপ চালিয়ে পুলেরহাট-রাজগঞ্জ সড়ক দিয়ে আমার নিজবাড়ি রাজগঞ্জের হানুয়ার গ্রামে আসছিলাম। এসময় এ সড়কের দোদাড়িয়া মাহাবুরের মাছের ঘের সংলগ্ন ব্রিজের উপর পৌছালে ৫ জনের একদল মুখোশ পরা ডাকাত আমার গাড়ির গতিরোধ করে আমাকে গাড়ি থেকে বের করে বেদম মারপিট করে এবং আমার কাছে থাকা ৪০ হাজার টাকা কেড়ে নেই। তিনি আরো বলেন- আমি যখন টাকা দিচ্ছিলাম না টানাহেঁচড়া করছিলাম তখন ডাকাতরা সম্ভাবত রামদার উল্টোপিট দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি তখন মাটিতে পড়ে যায়। এরপর টাকাগুলো কেড়ে নিয়ে ডাকাত দল চলে যায়। ডাকাতির শিকার আব্দুল আজিজ খানের স্ত্রী বলেন- ঈদুল আযজার পর থেকে এ পর্যন্ত ওই স্থানে ৫ বার ডাকাতি হয়েছে বলে শুনা গেছে।
আহত আব্দুল আজিজ খান বর্তমানে নিজবাড়িতে চিকিৎসাধীন আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।