1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

পুলেরহাট-রাজগঞ্জ সড়কের দোদাড়িয়ায় ডাকাতি

  • আপডেট: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২০৪ দেখেছেন

রাজগঞ্জ প্রতিনিধি ৷৷
পুলেরহাট-রাজগঞ্জ সড়কের রাজগঞ্জে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৪ আগস্ট-২০২১) দিবাগত রাত আড়াইটার দিকে রাজগঞ্জ-পুলেরহাট সড়কের দোদাড়িয়া মাহাবুরের মাছের ঘের সংলগ্ন ব্রিজের উপর একটি পিকআপ ভ্যানে এ ডাকাতির ঘটনা ঘটেছে।
ডাকাতির কবলে পড়া পিকআপ চালক রাজগঞ্জের হানুয়ার গ্রামের আব্দুল আজিজ খান (৪০) বলেন- ঝিকরগাছা থেকে মালামাল নামিয়ে পিকআপ চালিয়ে পুলেরহাট-রাজগঞ্জ সড়ক দিয়ে আমার নিজবাড়ি রাজগঞ্জের হানুয়ার গ্রামে আসছিলাম। এসময় এ সড়কের দোদাড়িয়া মাহাবুরের মাছের ঘের সংলগ্ন ব্রিজের উপর পৌছালে ৫ জনের একদল মুখোশ পরা ডাকাত আমার গাড়ির গতিরোধ করে আমাকে গাড়ি থেকে বের করে বেদম মারপিট করে এবং আমার কাছে থাকা ৪০ হাজার টাকা কেড়ে নেই। তিনি আরো বলেন- আমি যখন টাকা দিচ্ছিলাম না টানাহেঁচড়া করছিলাম তখন ডাকাতরা সম্ভাবত রামদার উল্টোপিট দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি তখন মাটিতে পড়ে যায়। এরপর টাকাগুলো কেড়ে নিয়ে ডাকাত দল চলে যায়। ডাকাতির শিকার আব্দুল আজিজ খানের স্ত্রী বলেন- ঈদুল আযজার পর থেকে এ পর্যন্ত ওই স্থানে ৫ বার ডাকাতি হয়েছে বলে শুনা গেছে।
আহত আব্দুল আজিজ খান বর্তমানে নিজবাড়িতে চিকিৎসাধীন আছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022