ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের সাবেক এমপি খাঁন টিপু সুলতানের মৃত্যু বার্ষিকী পালিত

Tito
আগস্ট ১৯, ২০২১ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
সাবেক এমপি খাঁন টিপু সুলতানের মৃত্যুবার্ষিকী পালিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এড. খাঁন টিপু সুলতানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মরহুমের পৌর শহরের বাসভবনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অরবিন্দু হাজরার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, সাবেক ছাত্রনেতা সন্দীপ ঘোষ, মনিরুজ্জামান মিল্টন, আওয়ামী লীগ নেতা হাশেম আলীসহ স্থানীয় আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য খাঁন টিপু সুলতান চিকিৎসাধীন অবস্থায় ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ২০১৭ সালের ১৯ আগস্ট রাত ৯টার দিকে ইন্তেকাল করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।