ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে ইউএনও সাংবাদিকদের সাথে মতবিনিময়

Tito
আগস্ট ২৯, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
বেশি বেশি মাছ চাষ করি-বেকারত্ব দূর করি” এই শ্লোগানকে সামনে রেখে মণিরামপুরে (২৮ আগস্ট হতে ৩ সেপ্টেম্বর-২০২১) জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষ্যে বিস্তারিত কর্মসূচির আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ এর প্রথম দিন ২৮ আগস্ট শনিবার সকাল সাড়ে ৯টায় প্রচার-প্রচারনার অংশ হিসেবে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। মণিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে এ সময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ মৎস্য সপ্তাহের কর্মসূচি,গুরুত্ব,তাৎপর্য ও প্রচারাভিযান নিয়ে বক্তব্য রাখেন। মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ জানান, মৎস্য সপ্তাহের প্রথম দিনেই সাংবাদিকদের সাথে মতবিনিময়ের পাশাপাশি প্রচারনার অংশ হিসেবে মাইকিং, ব্যানার-ফেস্টুন প্রদর্শনসহ ব্যাপক প্রচারনার ব্যবস্থা করা হয়েছে। তিনি সপ্তাহ ব্যাপি কর্মসূচির একটি সংক্ষিপ্ত রূপরেখা সাংবাদিকদেরকে জানান।
উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য অফিসার নান্নু রেজা,মণিরামপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোতাহার হোসেন,সহ সভাপতি জি এম ফারুক আলম,সাবেক সহ সভাপতি আব্দুল মতিন,যুগ্ম সম্পাদক আসাদুজ্জাম রয়েল,তথ্য ও গবেষনা সম্পাদক শফিয়ার রহমান,প্রচার সম্পাদক আবু বক্কার, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক,সদস্য অধ্যাপক বাবুল আক্তার,সিনিয়ার শিক্ষক ইলিয়াস হোসেন,সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।