1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে হিন্দু যুব মহাজোটের শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

  • আপডেট: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৭২ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর থেকে।।
সারাদেশের ন্যায় নানা আয়োজনের মধ্যদিয়ে মণিরামপুর উপজেলা হিন্দু যুব মহাজোটের উদ্যোগে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হয়েছে। সোমবার সকালে উপজেলার ঐতিহ্যবাহি খেদাপাড়া ইউনিয়নের বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরে শ্রী কৃষ্ণ সম্পর্কে আলোচনা, ভগবদ গীতা পাঠ, মৃদঙ্গ বাজনা প্রতিযোগীতা ও চিত্র অঙ্কন প্রতিযোগীতার মাধ্যমে এ জন্মাষ্টমী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা হিন্দু যুব মহাজোটের আহবায়ক অভিজিৎ দত্ত, যুগ্ন-আহবায়ক তারক দেবনাথ, অমিতাভ মল্লিক, বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের সভাপতি সুব্রত চক্রবর্তী, পার্থ সারথী বিদ্যা নিকেতনের শিক্ষক কৃষ্ণ অধিকারীসহ প্রমূখ।
আলোচনা সভায় বক্তরা বলেন, জন্মাষ্টমী, হিন্দু ধর্মের কাছে, এটি একটি বিশেষ দিন। হিন্দু ধর্মে এই দিনটির তাৎপর্য খুবই গুরুত্বপূর্ণ। ভগবান কৃষ্ণের জন্ম হয়েছিল ভাদ্রমাসের কৃষ্ণ পক্ষের অষ্টমী তিথিতে। স্থান কাল ভেদে শ্রীকৃষ্ণের জন্মতিথি ভিন্ন ভিন্ন নামে পরিচিত। দ্বাপর যুগের শেষভাগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মথুরায় কংসের কারাগারে শ্রী কৃষ্ণ জন্মগ্রহণ করেন। দুষ্টের দমন করে পৃথিবীতে শান্তি ও ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি মানুষরূপে পৃথিবীতে আবির্ভূত হন।
আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022