ঢাকাবুধবার , ১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Tito
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
যশোরের মণিরামপুরে বিএনপির ৪৩-তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে দলীয় অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক মেয়র অ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন।
যুবদল নেতা মুক্তার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর শাখার সাধারন সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, সিনিয়র সহসভাপতি খান আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মকবুল ইসলাম,
পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সন্তোষ স্বর, বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান গাজী সাত্তার, আলা উদ্দীন, আক্তার ফারুক মিন্টু,

নবিরুজ্জামান আজাদ, যুবদল নেতা খান শফিয়ার রহমান, মুহিবুল আল মামুন, উপজেলা ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান, পৌর আহবায়ক কামরুজ্জামান কামরুল, কলেজ শাখার সদস্য সচিব ইনামুল ইসলাম ইমু প্রমূখ।
অপরদিকে একই সময় পৌর এলাকার দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের আয়োজনে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা ডাঃ আলতাফ হোসেন। সাবেক ছাত্রদল নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাহাঙ্গীর হোসেন বিশ্বাস,
পৌর স্বেচছাসেবকদল নেতা ফিরোজ হোসেন। এছাড়া বক্তব্য রাখেন ছাত্রদলের কলেজ শাখার আহবায়ক মুস্তাফিজুর রহমান মিঠু, পৌর শাখার সদস্য সচিব মিকাইল হোসেন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।