ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের শামছুদ্দিন স্যার আর নেই

Tito
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।

মণিরামপুরের বিশিষ্ট্য ব্যক্তিত্ব ও সাবেক ইউনিয়ন পরিষদ সচিব মোঃ শামসুদ্দিন আহমেদ রোববার রাত ৩ টা ৪৫ মিনিটে নিজ বাড়ি নেহালপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন।

মৃত্যকালে তার বয়স হয়েছিলো ১০৩ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৫ কণ্যা সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহক রেখে গেছেন।

মোঃ শামসুদ্দিন আহমেদ পাকিস্থান শিক্ষা বোর্ডের অধীন ফাজিল পাশ করে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার মাধ্যমে কর্ম জীবন শুরু করেন। পরে অভয়নগরের পায়রা মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম শিক্ষার সহকারী শিক্ষক ও শ্যামনগর মাধ্যমিক বিদ্যালয়ে কিছুদিন মৌলভী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ ৩৪ বছর তিনি ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে দূর্বাডাঙা ইউনিয়ন থেকে ২০০১ সালে অবসর গ্রহন করেন। তিনি মণিরামপুরের বিশিষ্ট্য ব্যবসায়ী ও পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামানের শ্বশুর এবং বিশিষ্ট্য অর্থনীতিবিদ কর্মসংস্থান ব্যাংকের সাবেক এজিএম ইকবাল শরীফ, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা লিয়াকত শরীফ ও সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ফরহাদ শরীফের পিতা।

রোববার বাদ জোছর মরহুমের নামাজে জানাযা শেষে নেহালপুর ঝাউতলা পারিবারি কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।