1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরের শামছুদ্দিন স্যার আর নেই

  • আপডেট: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।

মণিরামপুরের বিশিষ্ট্য ব্যক্তিত্ব ও সাবেক ইউনিয়ন পরিষদ সচিব মোঃ শামসুদ্দিন আহমেদ রোববার রাত ৩ টা ৪৫ মিনিটে নিজ বাড়ি নেহালপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন।

মৃত্যকালে তার বয়স হয়েছিলো ১০৩ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৫ কণ্যা সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহক রেখে গেছেন।

মোঃ শামসুদ্দিন আহমেদ পাকিস্থান শিক্ষা বোর্ডের অধীন ফাজিল পাশ করে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার মাধ্যমে কর্ম জীবন শুরু করেন। পরে অভয়নগরের পায়রা মাধ্যমিক বিদ্যালয়ের ইসলাম শিক্ষার সহকারী শিক্ষক ও শ্যামনগর মাধ্যমিক বিদ্যালয়ে কিছুদিন মৌলভী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ ৩৪ বছর তিনি ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে দূর্বাডাঙা ইউনিয়ন থেকে ২০০১ সালে অবসর গ্রহন করেন। তিনি মণিরামপুরের বিশিষ্ট্য ব্যবসায়ী ও পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামানের শ্বশুর এবং বিশিষ্ট্য অর্থনীতিবিদ কর্মসংস্থান ব্যাংকের সাবেক এজিএম ইকবাল শরীফ, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা লিয়াকত শরীফ ও সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ফরহাদ শরীফের পিতা।

রোববার বাদ জোছর মরহুমের নামাজে জানাযা শেষে নেহালপুর ঝাউতলা পারিবারি কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022