ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীদের প্রচার প্রচারণা মূখরিত গ্রাম থেকে হাট-বাজার  

Tito
সেপ্টেম্বর ২১, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ৷৷ 

আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এমন সংবাদেও মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীদের তেমন নড়চড় দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেক প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

খোঁজখবর নিয়ে জানাগেছে দলীয় প্রতীক হাতানোর জন্য এ ইউনিয়নের অনেক সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী অত্যান্ত গোপনে দলের হাইকমান্ডে যোগাযোগ রাখছেন। এসব সম্ভাব্য প্রার্থীদের ভাবনা, দলের মনোনীত প্রার্থী হতে পারলেই তো চেয়ারম্যান!

কিছুদিন আগেও ঝাঁপা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচার-প্রচারণায় মাঠ গরম ছিলো। করোনা পরিস্থিতি প্রকোট আকার ধারন করায় লকডাউনের সময় সেই প্রচার-প্রচারণা বন্ধ হয়ে যায়। এখনো প্রচার-প্রচারণা তেমন চাংগা হয়নি। তবে প্রার্থীরা নিজ নিজ অবস্থানে থেকে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। সমাজ-সামাজিকতার পাশাপাশি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা। ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে, গ্রামে-গঞ্জে, মোড়ে, পাড়া-মহল্লার চায়ের দোকানে সন্ধ্যায় ভোটাররা বসে এ ভোট নিয়ে আলোচনা করছে। ভোটারদের আলোচনায় অনেক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। যোগ্য প্রার্থী নিয়েও আলোচনা হয় তাদের মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝাঁপা ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে যাদের নাম প্রচার হচ্ছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য- বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এসএম রবিউল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল বাসার, উপজেলা যুবলীগের সদস্য শিপন সরদার। এদের মধ্যে বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু ইউনিয়নবাসির সেবাই নিয়োজিত আছেন। আর শিপন সরদার সাধ্যমত সেবা করে যাচ্ছেন।

আওয়ামীলীগের দলীয় সম্ভাব্য কিছু কিছু প্রার্থীরা ভোটারদের নজর কাড়তে বিল বোর্ড এবং পোস্টার সেটেছেন এলাকায়। অবস্থাদৃষ্টে মনে করা হচ্ছে তফসিল ঘোষণা না হলেও এসব অঞ্চলে যেন নির্বাচনী আমেজ তৈরি হয়েছে সম্ভাব্য প্রার্থী এবং ভোটারদের মাঝে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।