1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর স্কুল ছাত্রী অপহৃত, পাঁচ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

  • আপডেট: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪০ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।

যশোরের মণিরামপুরের দূর্বাডাঙ্গা ইউনিয়নের কুশখালি আসাননগর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর অপহরনের শিকার হয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা ৪ জনের নামে থানায় অভিযোগ দেওয়ার পরও পুলিশ ৫দিনেও ওই ছাত্রীকে উদ্ধার করতে পারেনি। যার কারনে ওই স্কুল ছাত্রীর পরিবার নানা শংকার মধ্যে দিনাতিপাত করছে বলে জানা গেছে।

সরজমিনে গেলে ওই স্কুল ছাত্রীর পিতা ও মাতা জানান, গত মঙ্গলবার বিকালে তার মেয়ে দশম শ্রেনীর ওই ছাত্রী স্কুলের শিক্ষক প্রদীপের কাছে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা অবদী ওই ছাত্রী বাড়ি ফেরেনি। পরে তারা খোঁজা খুজির পর জানতে পারেন আসাননগর গ্রামের পাঁকা রাস্তা থেকে তার মেয়ে অপহরনের শিকার হন। তাদের অভিযোগ, পার্শ্ববর্তী কুলখালি গ্রামের সুরঞ্জণ বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস রাস্তা থেকে জৈনক মাধব নামের এক ব্যক্তির মোটর সাইকেলে করে তার মেয়েকে জোরপূর্বক অপহরন করে নিয়ে আটকে রেখেছে।

এ ঘটনা জানার পর গত বৃহস্পতিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় ৪জনের নামে অপহরনের অভিযোগ করেন। অভিযোগের পর এস আই যোগেশ দত্ত ওইদিন ঘটনাস্থলে তদন্তে এসে বিষয়টির সত্যতা পান।

এ সময় এস আই যোগেশ স্কুল ছাত্রীর পবিরারকে আশ্বাস দেন, তার মেয়েকে দ্রুত উদ্ধার করে অপহরনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান। কিন্তু ঘটনার ৫দিন অতিক্রম করলেও স্কুল ছাত্রীর উদ্ধার করা হয়নি। ওই ছাত্রীর পিতার অভিযোগ করে বলেন, তার মেয়েকে উদ্ধার করা দুরের কথা তাদের মোবাইল পর্যন্ত দারোগা এখন ধরছে না। এ ঘটনার পর তার মেয়েকে উদ্ধার পাওয়া নিয়ে পরিবার ও পরিজন নানা শংকার মধ্যে রয়েছেন বলে তিনি দাবী করেন।

এ ব্যাপারে জানতে এস আই যোগেশ দত্তের মোবাইলে কল করা হলেও তিনি তা রিসিভ করেনি। থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অপহরনের কোন ঘটনা তার জানা নেই, পরে বিষয়টি জানতে পারলে বিস্তারিত জানাবেন বলে তিনি দাবী করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022