ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর স্কুল ছাত্রী অপহৃত, পাঁচ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

Tito
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।

যশোরের মণিরামপুরের দূর্বাডাঙ্গা ইউনিয়নের কুশখালি আসাননগর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর অপহরনের শিকার হয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা ৪ জনের নামে থানায় অভিযোগ দেওয়ার পরও পুলিশ ৫দিনেও ওই ছাত্রীকে উদ্ধার করতে পারেনি। যার কারনে ওই স্কুল ছাত্রীর পরিবার নানা শংকার মধ্যে দিনাতিপাত করছে বলে জানা গেছে।

সরজমিনে গেলে ওই স্কুল ছাত্রীর পিতা ও মাতা জানান, গত মঙ্গলবার বিকালে তার মেয়ে দশম শ্রেনীর ওই ছাত্রী স্কুলের শিক্ষক প্রদীপের কাছে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা অবদী ওই ছাত্রী বাড়ি ফেরেনি। পরে তারা খোঁজা খুজির পর জানতে পারেন আসাননগর গ্রামের পাঁকা রাস্তা থেকে তার মেয়ে অপহরনের শিকার হন। তাদের অভিযোগ, পার্শ্ববর্তী কুলখালি গ্রামের সুরঞ্জণ বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস রাস্তা থেকে জৈনক মাধব নামের এক ব্যক্তির মোটর সাইকেলে করে তার মেয়েকে জোরপূর্বক অপহরন করে নিয়ে আটকে রেখেছে।

এ ঘটনা জানার পর গত বৃহস্পতিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় ৪জনের নামে অপহরনের অভিযোগ করেন। অভিযোগের পর এস আই যোগেশ দত্ত ওইদিন ঘটনাস্থলে তদন্তে এসে বিষয়টির সত্যতা পান।

এ সময় এস আই যোগেশ স্কুল ছাত্রীর পবিরারকে আশ্বাস দেন, তার মেয়েকে দ্রুত উদ্ধার করে অপহরনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান। কিন্তু ঘটনার ৫দিন অতিক্রম করলেও স্কুল ছাত্রীর উদ্ধার করা হয়নি। ওই ছাত্রীর পিতার অভিযোগ করে বলেন, তার মেয়েকে উদ্ধার করা দুরের কথা তাদের মোবাইল পর্যন্ত দারোগা এখন ধরছে না। এ ঘটনার পর তার মেয়েকে উদ্ধার পাওয়া নিয়ে পরিবার ও পরিজন নানা শংকার মধ্যে রয়েছেন বলে তিনি দাবী করেন।

এ ব্যাপারে জানতে এস আই যোগেশ দত্তের মোবাইলে কল করা হলেও তিনি তা রিসিভ করেনি। থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অপহরনের কোন ঘটনা তার জানা নেই, পরে বিষয়টি জানতে পারলে বিস্তারিত জানাবেন বলে তিনি দাবী করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।