1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রোহিতায় এক কৃষকের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকারসহ টাকা লুট

  • আপডেট: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২৩৮ দেখেছেন

রাজগঞ্জ প্রতিনিধি :
যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের একটি গ্রামে এক কৃষকেক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা ওই কৃষক পরিবারের সদস্যদের বেধম মারপিট করে, তাদের বেঁধে রেখে ডাকাতি করেছে বলে জানাগেছে।
রোববার (৩০ অক্টোবর-২০২২) ভোরে উপজেলার রোহিতা ইউনিয়নের ভাণ্ডারী মোড়সংলগ্ন নালেরকান্দা গ্রামে কাশেম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ কাঁথা-কম্বলও নিয়ে গেছে।
এদিকে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় ডাকাতেরা একটি বড় দা ও লোহার রড ফেলে গেছে। খবর পেয়ে রোববার সকালে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ও খেদাপাড়া ক্যাম্পের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কৃষক কাশেম আলী বলেন- ভোর ৪টার দিকে ছয়-সাতজন মুখোশধারী ডাকাত বারান্দার দরজায় দাঁড়িয়ে ছিলো। উঠানে ছিলো প্রায় ছয়জন। সবার হাতে দা, লোহার রড ছিলো। তাঁরা বারান্দার দরজার গ্রিল ভেঙে আমাকে ও আমার স্ত্রীকে বেঁধে মারপিট করে স্বর্ণালংকার, নগদ ১৫ হাজার টাকা, দুটি মোবাইল ফোন, দুটি কম্বল ও কয়েকটি কাঁথা নিয়ে যায়।
রোহিতা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মেহেদী হাসান বলেন- ভোর ৫টার দিকে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে ক্যাম্পে খবর দিলে পুলিশ আসে।
খেদাপাড়া ক্যাম্প পুলিশের উপপরিদর্শক (এসআই) সমেন বিশ্বাস বলেন- ঘটনাস্থল থেকে একটি বড় অস্ত্র, লোহার রড উদ্ধার করেছি। ঘটনাস্থলের আশপাশের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে ক্লু উদ্ধারের চেষ্টা চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022