ঢাকামঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ‘নিরাপদ সড়ক চাই’ কমিটি গঠন : আহবায়ক মুনছুর ও সদস্য সচিব হাফিজুর

Tito
এপ্রিল ১১, ২০২৩ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
নিরাপদ সড়ক চাই-মণিরামপুর উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠিত হয়েছে। নাট্যকার মোঃ মুনছুর আলীকে আহবায়ক ও সাংস্কৃতিক ও সামাজিক সংগঠক এস.এম. হাফিজুর রহমানকে সদস্য সচিব করে কেন্দ্রীয় চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং মহাসচিব মোঃ লিটন এরশাদের যৌথ স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট মণিরামপুর উপজেলায় নিসচার আহবায়ক কমিটি ১ এপ্রিল অনুমোদন দিয়েছে।
কমিটির দুইজন যুগ্মআহবায়ক হলেন যথাক্রমে মোঃ শামছুজ্জামান, মোঃ শফিকুল ইসলাম ও কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সহযোগী অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন, মোহাম্মাদ বাবুল আকতার, টি.এম. সায়ফুল আলম, মোঃ মঞ্জুর মোর্শেদ পায়েল, কন্ঠশিল্পী জি.এম. হাফিজ, সুরাইয়া আক্তার ডেইজি, মোঃ মারুফ হোসেন (লিটন), বেতার শিল্পী মোঃ শফি সম্রাট, আফরোজা খাতুন, মোঃ নজরুল ইসলাম গাজী, মোঃ জয়নুল আবেদিন, মোঃ আসাদুজ্জামান, মোঃ হারুণ অর রশিদ, মেহেদী হাসান জুয়েল, জি.এম. বোরহান উদ্দীন, মোঃ তাওহিদুর রহমান সবুজ, মোঃ ইদ্রিস আলী এছাড়াও উপদেষ্টা পরিষদের যারা রয়েছেন চিকিৎসক ও কথা সাহিত্যিক ডাঃ এম. ছবেদ আলী, গোপালপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, মণিরামপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল আলীম, শৈলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান ও আমেনা করিম ফাউন্ডেশনের সিইও মোঃ জাকির হোসেন পান্নু।
নিসচার মণিরামপুর কমিটি গঠনে ঐকান্তিক প্রচেষ্টা ও সমন্বয়কারীর ভূমিকা রেখেছেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ও কেশবপুর উপজেলা শাখার আহবায়ক মোঃ হারুনার রশীদ বুলবুল।
নিরাপদ সড়ক চাই গঠনতন্ত্র ও নির্বাচনী প্রক্রিয়া অনুযায়ী গত ২৪ মার্চ শুক্রবার সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত পৌর শহরের আবাবিল টাওয়ারে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে আহবায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করা হলে কেন্দ্রীয় কমিটির অনুমোদিত কপি ১০ এপ্রিল মণিরামপুর শাখা নেতৃবৃন্দের হাতে পৌঁছায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।