1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে আন্তঃজেলা ডাকাত সর্দার মাহাবুব গুলিতে নিহত গুলি ভর্তি রিভলবার, ১টি শার্টারগান ও ১০ রাউন্ড গুলি উদ্ধার

  • আপডেট: মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫
  • ২৮২ দেখেছেন

মণিরামপুরে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ ২০ মামলার পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত সর্দার মাহবুব (৩৮) নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার যশোর-সাতীরা মহাসড়কের বেগারীতলা নামক স্থানে রাস্তার দু’পাশেই অবস্থান নিয়ে ডাকাতিকালে নিজেদের ছোড়া গুলিতে এ ঘটনা ঘটে। নিহত মাহবুব উপজেলার শ্যামনগর গ্রামের মতলেব আলীর পুত্র। সে পাশ্ববর্তী কেশবপুর গড়ভাঙ্গা (মায়ের দ্বিতীয় বিবাহ সূত্রে) গ্রামের আবিদ হোসেনের বাড়িতে বসবাস করত।27
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার দিন রাতে ডাকাত সর্দার মাহাবুব দলবল নিয়ে যশোর-সাতীরা মহাসড়কের বেগারীতলা নামক স্থানে রাস্তায় গাছ কেটে ডাকাতি করছিল। এ সময় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কে এম আরিফুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে মণিরামপুরে আসছিলেন। পুলিশের বহনকারী গাড়িটি ঘটনাস্থলে পৌছুলে ডাকাতদল তাদের উপস্থিতি টের পেয়ে তাদের উপর বোমা ও গুলি বর্ষণ করে। এ সময় পুলিশও পাল্টা ৯ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশী কৌশলে (এএসপি) আরিফুল ইসলাম রা পেলেও কনস্টেবল শামীম ও কাদের আহত হন। এ সময় রাস্তার উভয় দিক থেকে নিজেদের (ডাকাত) ছোড়া গুলিতে নিহত হয় ডাকাত সর্দার মাহাবুব। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবীর আহমেদ জানান, নিহত মাহাবুব একজন আন্তঃজেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে মণিরামপুর, কতোয়ালী, কেশবপুর, কলারোয়া, অভয়নগর, পাইকগাছা থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে ২০টি অধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৬ রাউন্ড গুলি ভর্তি ১টি রিভলবার, ১টি শার্টারগান ও ১০ রাউন্ড শার্টারগানের গুলি উদ্ধার করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022