ঢাকামঙ্গলবার , ২৭ জানুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আন্তঃজেলা ডাকাত সর্দার মাহাবুব গুলিতে নিহত গুলি ভর্তি রিভলবার, ১টি শার্টারগান ও ১০ রাউন্ড গুলি উদ্ধার

admin
জানুয়ারি ২৭, ২০১৫ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুরে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ ২০ মামলার পলাতক আসামী আন্তঃজেলা ডাকাত সর্দার মাহবুব (৩৮) নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার যশোর-সাতীরা মহাসড়কের বেগারীতলা নামক স্থানে রাস্তার দু’পাশেই অবস্থান নিয়ে ডাকাতিকালে নিজেদের ছোড়া গুলিতে এ ঘটনা ঘটে। নিহত মাহবুব উপজেলার শ্যামনগর গ্রামের মতলেব আলীর পুত্র। সে পাশ্ববর্তী কেশবপুর গড়ভাঙ্গা (মায়ের দ্বিতীয় বিবাহ সূত্রে) গ্রামের আবিদ হোসেনের বাড়িতে বসবাস করত।27
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার দিন রাতে ডাকাত সর্দার মাহাবুব দলবল নিয়ে যশোর-সাতীরা মহাসড়কের বেগারীতলা নামক স্থানে রাস্তায় গাছ কেটে ডাকাতি করছিল। এ সময় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) কে এম আরিফুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে মণিরামপুরে আসছিলেন। পুলিশের বহনকারী গাড়িটি ঘটনাস্থলে পৌছুলে ডাকাতদল তাদের উপস্থিতি টের পেয়ে তাদের উপর বোমা ও গুলি বর্ষণ করে। এ সময় পুলিশও পাল্টা ৯ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশী কৌশলে (এএসপি) আরিফুল ইসলাম রা পেলেও কনস্টেবল শামীম ও কাদের আহত হন। এ সময় রাস্তার উভয় দিক থেকে নিজেদের (ডাকাত) ছোড়া গুলিতে নিহত হয় ডাকাত সর্দার মাহাবুব। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবীর আহমেদ জানান, নিহত মাহাবুব একজন আন্তঃজেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে মণিরামপুর, কতোয়ালী, কেশবপুর, কলারোয়া, অভয়নগর, পাইকগাছা থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে ২০টি অধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৬ রাউন্ড গুলি ভর্তি ১টি রিভলবার, ১টি শার্টারগান ও ১০ রাউন্ড শার্টারগানের গুলি উদ্ধার করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।