1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে মাছবোঝাই পিকআপ ভ্যানে দূর্বৃত্তদের হামলা ,অগ্নি সংযোগ

  • আপডেট: সোমবার, ২ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৬৪৯ দেখেছেন

যশোরের মনিরামপুরে গতকাল সোমবার রাতে দূর্বৃত্তরা মাছবোঝাই একটি পিকআপভ্যানে হামলা চালিয়ে ভাংচুরের পর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। সাথে সাথেই ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।29 এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
জানাযায়, গতকাল সোমবার রাত সাতটার দিকে সাতক্ষীরার ভোমরা বন্দর থেকে একটি পিকআপভ্যানে মাছ বোঝাই করে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে নয়টার দিকে মনিরামপুর পৌরশহরের মনিরামপুর ফিলিং ষ্টেশনের উত্তরপাশে পৌছুলে দূর্বৃত্তরা হামলা চালিয়ে ভাংচুরের পর পেট্রোল ঢেলে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়। এ সময় চালক মোশাররফ হোসেন এবং ওজিয়ার রহমান লাফিয়ে নিজেদেরকে রক্ষা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রন করে। পিকআপভ্যানের মালিক কেশবপুর উপজেলার বায়সা গ্রামের ওজিয়ার রহমান জানান, দূর্বৃত্তরা রাস্তায় কাঠের গুড়ি ফেলে বেরিকেট দিয়ে হামলা চালিয়ে অগ্নি সংযোগ করে। মনিরামপুর ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মোট একলাখ টাকার ক্ষতি হয়েছে। থানার ওসি মোল্যা খবির আহমেদ জানান, জামায়াত-শিবিরের ক্যাডাররা এ ঘটনা ঘটাতে পারে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022