ঢাকাসোমবার , ২ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে মাছবোঝাই পিকআপ ভ্যানে দূর্বৃত্তদের হামলা ,অগ্নি সংযোগ

admin
ফেব্রুয়ারি ২, ২০১৫ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুরে গতকাল সোমবার রাতে দূর্বৃত্তরা মাছবোঝাই একটি পিকআপভ্যানে হামলা চালিয়ে ভাংচুরের পর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। সাথে সাথেই ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।29 এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
জানাযায়, গতকাল সোমবার রাত সাতটার দিকে সাতক্ষীরার ভোমরা বন্দর থেকে একটি পিকআপভ্যানে মাছ বোঝাই করে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে নয়টার দিকে মনিরামপুর পৌরশহরের মনিরামপুর ফিলিং ষ্টেশনের উত্তরপাশে পৌছুলে দূর্বৃত্তরা হামলা চালিয়ে ভাংচুরের পর পেট্রোল ঢেলে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়। এ সময় চালক মোশাররফ হোসেন এবং ওজিয়ার রহমান লাফিয়ে নিজেদেরকে রক্ষা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রন করে। পিকআপভ্যানের মালিক কেশবপুর উপজেলার বায়সা গ্রামের ওজিয়ার রহমান জানান, দূর্বৃত্তরা রাস্তায় কাঠের গুড়ি ফেলে বেরিকেট দিয়ে হামলা চালিয়ে অগ্নি সংযোগ করে। মনিরামপুর ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মোট একলাখ টাকার ক্ষতি হয়েছে। থানার ওসি মোল্যা খবির আহমেদ জানান, জামায়াত-শিবিরের ক্যাডাররা এ ঘটনা ঘটাতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।