1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে পিকআপ ভ্যানে অগ্নি সংযোগের ঘটনায় পৌর মেয়র সহ বিএনপির ৪৩ নেতাকর্মীর নামে মামলা

  • আপডেট: মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৬১৮ দেখেছেন

মনিরামপুরে সোমবার রাতে মাছ বোঝাই পিকআপ ভ্যানে আগুন দেয়ার ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করেছে। মঙ্গলবার জেলা বিএনপির সহ সভাপতি মোহাম্মদ মুছা, উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র শহীদ ইকবাল হোসেন সহ ৪৩ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা করেছে। mamla-03.02.2015তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।
মনিরামপুর থানার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলার উল্লেখযোগ্য অন্যান্য আসামিরা হলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, পৌর সভাপতি খাইরুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, , উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, উপজেলা ছাত্রদলের সভাপতি মোতাহারুল ইসলাম রিয়াদ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022