ঢাকাসোমবার , ৯ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগের জেলা সম্মেলনকে ঘিরে মণিরামপুরে সাজ সাজ রব- শোভা পাচ্ছে তোরণ,ব্যানার ও ফেস্টুন

admin
ফেব্রুয়ারি ৯, ২০১৫ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

প্রায় ১ যুগ পর হতে যাওয়া যশোর জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক কাউন্সিলকে ঘিরে মণিরামপুরের সর্বত্র উৎসবের বন্যা বইছে। পৌর শহরসহ উপজেলার তৃর্ণমূল পর্যায়ে কাউন্সিলকে ঘিরে চলছে সরব আলোচনা। আগামী ১২ ফেব্রুয়ারি জেলা আওয়ামীলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে পৌর শহরের মোড়ে মোড়ে ও যশোর-সাতীরা মহাসড়কের উপর জাতীয়, জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের ছবি সম্বলিত তোরণ, ব্যানার, ফেস্টুন ছেয়ে গেছে। বিশেষ করে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের বিশাল আকৃতির ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন গুলো সবার নজর কাড়ছে। জেলা আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে উপজেলা শীর্ষ স্থানীয় নেতৃত্ব থেকে তৃনমূল পর্যায়ে বইছে উৎসবের আমেজ। Alig Pic
উপজেলা আওয়ামীলীগের সূত্রে জানা গেছে, ইতোমধ্যে সম্মেলনের জন্য কাউন্সিলার ও ডেলিগেটের তালিকা প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে। সেেেত্র দলীয় কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ গ্রহণকারী ত্যাগী নেতাদের নাম তালিকায় স্থান পাবে বলে সূত্রে জানাযায়। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা বলেন, কাউন্সিলরের তালিকায় এবার তরুণদেরই প্রাধান্য থাকবে । এই সম্মেলন স্থলে যোগদানের জন্য হাজার হাজার নেতাকর্মী মুখিয়ে আছেন। তাদেরকে সম্মেলনে নিয়ে যেতে প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা সু-সম্পন্ন করা হয়েছে বলে ওই সূত্র জানায়। জানাযায়, ২০০৩ সালে সম্মেলনে সম্মানিত কাউন্সিলরদের প্রত্য ভোটে সাবেক সংসদ সদস্য আলী রেজা রাজু সভাপতি ও শাহীন চাকলাদার সাধারন সম্পাদক নির্বাচিত হন। কাউন্সিলকে ঘিরে গোটা যশোর শহর যেভাবে বর্ণিল সাজে সজ্জিত হয়েছে এর আগে কেউ এমনটি দেখেনি বলে অনেকেই বলাবলি করছেন। এদিকে মণিরামপুর পৌর শহরকে সু-সজ্জিত করতে ও আ’লীগ নেতাকর্মীদের সম্মেলন স্থলে নিয়ে যেতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফা নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের সার্বিক তত্ত্বাবধায়নে উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা আবুল কালাম আজাদ, হাসেম আলী, এ্যাড.সুব্রত ব্যানার্জী, সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, এ্যাড. বশির খান, সমীর কর হাবুর নেতৃত্বে একটি টীম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম, মহিলালীগ নেত্রী গীতা রানী কুন্ডু ও সখিনা খাতুনের নেতৃত্ব্ েমহিলালীগ কর্মীদের সংগঠিত করছেন বলে জানাযায়। এছাড়া উপজেলা যুবলীগ সভাপতি দেবাশীষ সরকার বাবু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা প্রভাষক ফারুক হোসেন, যুবলীগ নেতা মোস্তাক, বাবলুর রহমান,জেলা ছাত্রলীগের সাবেক নেতা সন্দীপ ঘোষ, ছাত্রলীগ নেতা ফজলুর রহমান, কলেজ ছাত্রলীগ আহবায়ক ফরহাদ হোসেন ও মামুনুজ্জামান জুয়েলের নেতৃত্বে অপর একটি টীম ওই কাউন্সিলকে সামনে রেখে জাতীয়, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের ছবি সম্বলিত তোরণ, ব্যানার, ফেস্টুন দিয়ে পৌর শহরের শোভাবর্ধনে দিন-রাত কঠোর পরিশ্রম করে চলেছেন। উপজেলা আওয়ামীলীগের শীর্ষ থেকে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, সুযোগ পেলে জেলা আ’লীগের যে নেতা আমাদের সুখে-দুঃখে পাশে দাড়িয়েছেন তাকেই নির্বাচিত করব। জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান বলেন, জেলা সম্মেলনের জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। একই সাথে তিনি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার অপ্রতিদ্বন্দ্বীভাবে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন বলেও আশা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।