ঢাকারবিবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খান দ্বিতীয় বারের মতো সভাপতি

admin
ফেব্রুয়ারি ১৫, ২০১৫ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

টানা দ্বিতীয় বারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির পদে বিজয়ী হয়েছেন নায়ক শাকিব খান। শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে শাকিব খান সভাপতি এবং নায়ক অমিত হাসান সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।জানা যায়, সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ৫৮৩ জন ভোটার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করেন। ভোটগ্রহণের পর সন্ধ্যায় ফলাফল শেষে দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হন শাকিব খান।বার নির্বাচনে অংশ নেয় দুটি প্যানেল। Sakibএকটির নেতৃত্ব দিয়েছেন শাকিব খান ও মিশা সওদাগর, অন্যটি ছিল আহমেদ শরীফ প্যানেল। শাকিব খান-মিশা সওদাগরের প্যানেলে নির্বাচনে অংশ নিয়েছেন মৌসুমী, ওমর সানি, ববি, ডন, সুভ্রতসহ আরো অনেকে। সাধারণ সম্পাদক পদে প্রতিযোগীতা করছেন শাকিব-মিশা পরিষদের প্রার্থী মিশা সওদাগর ও স্বতন্ত্র প্রার্থী অমিত হাসান। তবে অমিত হাসান শেষমেষ ৭০ ভোটে এগিয়ে থাকেন । শাকিব খানের প্রতিযোগী আহমেদ শরীফ বিশাল ব্যবধানে হেরে যান।
এ নির্বাচনে সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন ওমর সানি এবং ইসি পদে জয়লাভ করেন মৌসুমী। ববি শাকিব প্যানেলের ১১ নম্বর সদস্য হিসেবে ১ ভোটে জয়লাভ করেন। নির্বাচনকে ঘিরে পুরো এফডিসিতে যেন তারার মিলনমেলা বসেছিল। দীর্ঘ দিন পর চিত্রনায়িকা শাবনূর এসেছিল তার পুরনো কর্মস্থল এফডিসিতে। তাই তার কাছের মানুষেরা তাকে পেয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।