1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মনিরামপুরে চুলার আগুনে ৬টি দোকান ভষ্মীভূত

  • আপডেট: রবিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৬০১ দেখেছেন

মনিরামপুর উপজেলার নেংগুড়াট বাজারে চুলার আগুনে ৬টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে মনিরামপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় দোকান মালিকদের প্রায় অর্ধ-কোটি টাকার তি সাধন হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।
প্রত্যদর্শীরা জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার সময় উপজেলার নেংগুড়াহাট বাজারের দোকানদার নাজিম উদ্দীনের বসতঘর থেকে প্রথমে আগুনের সুত্রপাত ঘটে। পরবর্তীতে মুহুর্তের মধ্যে পাশে থাকা তোহিদুর রহমানে কসমেটিক ও জুতার দোকান, মহাদেবের স্বর্নের দোকান, স্বপনের টেইলার্সের দোকান ও একটি পলী চিকিৎসকের দোকানে আগুন ছড়িয়ে পড়ে।14.02. স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করতে ব্যর্থ হলে মনিরামপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়স্ত্রনে আনেন। কিন্তু মনিরামপুর সদর থেকে ১১ কিঃ মিঃ দূরে নেংগুড়াহাট বাজারে ফায়ার সার্ভিস পৌছানোর আগেই একে একে দোকান ঘরে থাকা নগদ টাকা ও মালামালসহ ৬টি দোকান আগুনে পুড়ে ভষ্মীভূত হয়ে যায়। এ আগুনের সূত্রপাতের ফলে পাকা দোকান ঘরের সাটার ও টিনের চাল পুড়ে যায় এবং দেওয়ালে ফাঁটল ধরে। দোকান মালিক তোহিদুর রহমান জানান, তার দোকানে থাকা নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল ছিল। এ ছাড়াও স্বর্ণের দোকান, টেইলার্সের দোকান ও পলী চিকিৎসকের দোকানসহ ৬টি দোকান পুড়ে যাওয়ায় ৪৫ লাধিক টাকার য়-তি হয়েছে বলে দোকান মালিকরা দাবী করেছেন। এদিকে বাজারের কয়েকজন দোকানদার ও বাজার কমিটির সভাপতি আব্দুর রহমান এ প্রতিবেদককের নিকট অভিযোগ করেন, দোকানদার নাজিমের বাসা বাড়িতে নিয়মিত চুলার উপরে শুকনা কাঠ রাখা হয়। যে কারনে তার স্ত্রীর অসাবধানতার কারনেই ওই কাঠে আগুন ধরে মুহুর্তের মধ্যে আশপাশে আগুন ছড়িয়ে পড়েছে এবং দোকানগুলো পুড়ে ছাই হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022