ঢাকারবিবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে চুলার আগুনে ৬টি দোকান ভষ্মীভূত

admin
ফেব্রুয়ারি ১৫, ২০১৫ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর উপজেলার নেংগুড়াট বাজারে চুলার আগুনে ৬টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে মনিরামপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় দোকান মালিকদের প্রায় অর্ধ-কোটি টাকার তি সাধন হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।
প্রত্যদর্শীরা জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার সময় উপজেলার নেংগুড়াহাট বাজারের দোকানদার নাজিম উদ্দীনের বসতঘর থেকে প্রথমে আগুনের সুত্রপাত ঘটে। পরবর্তীতে মুহুর্তের মধ্যে পাশে থাকা তোহিদুর রহমানে কসমেটিক ও জুতার দোকান, মহাদেবের স্বর্নের দোকান, স্বপনের টেইলার্সের দোকান ও একটি পলী চিকিৎসকের দোকানে আগুন ছড়িয়ে পড়ে।14.02. স্থানীয়রা আগুন নিয়ন্ত্রন করতে ব্যর্থ হলে মনিরামপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়স্ত্রনে আনেন। কিন্তু মনিরামপুর সদর থেকে ১১ কিঃ মিঃ দূরে নেংগুড়াহাট বাজারে ফায়ার সার্ভিস পৌছানোর আগেই একে একে দোকান ঘরে থাকা নগদ টাকা ও মালামালসহ ৬টি দোকান আগুনে পুড়ে ভষ্মীভূত হয়ে যায়। এ আগুনের সূত্রপাতের ফলে পাকা দোকান ঘরের সাটার ও টিনের চাল পুড়ে যায় এবং দেওয়ালে ফাঁটল ধরে। দোকান মালিক তোহিদুর রহমান জানান, তার দোকানে থাকা নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল ছিল। এ ছাড়াও স্বর্ণের দোকান, টেইলার্সের দোকান ও পলী চিকিৎসকের দোকানসহ ৬টি দোকান পুড়ে যাওয়ায় ৪৫ লাধিক টাকার য়-তি হয়েছে বলে দোকান মালিকরা দাবী করেছেন। এদিকে বাজারের কয়েকজন দোকানদার ও বাজার কমিটির সভাপতি আব্দুর রহমান এ প্রতিবেদককের নিকট অভিযোগ করেন, দোকানদার নাজিমের বাসা বাড়িতে নিয়মিত চুলার উপরে শুকনা কাঠ রাখা হয়। যে কারনে তার স্ত্রীর অসাবধানতার কারনেই ওই কাঠে আগুন ধরে মুহুর্তের মধ্যে আশপাশে আগুন ছড়িয়ে পড়েছে এবং দোকানগুলো পুড়ে ছাই হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।