ঢাকাবুধবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত-২, পেট্্েরাল বোমা, ককটেল ও অস্ত্র-গুলি উদ্ধার, ৪ পুলিশ আহত

admin
ফেব্রুয়ারি ১৮, ২০১৫ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

Monirampur Picture 18.02যশোরের মনিরামপুরে যৌথ বাহিনীর অভিযানে দুই বিএনপি কর্মী আটকের পর পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ৪ সদস্য গুরুতর আহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১২টি পেট্রোল বোমা, ৯টি ককটেল এবং ১টি পিস্তল, ১টি ওয়ান-শ্যুর্টারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকালে যৌথ বাহিনী অভিযান চালিয়ে উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের গুপের বাজার থেকে জয়পুর গ্রামের মৃত. বাবর আলী মোল্যার ছেলে বজলুর রহমান (৪২) ও একই গ্রামের হাতেম আলী দফাদারের ঘর-জামাই আবু সাঈদ (৪৬) কে আটক করে। আবু সাঈদ খুলনার ডুমুরিয়া উপজেলার গোবীন্দকাটি-কাঁঠালতলা এলাকার বাবর বিশ্বাসের পুত্র। তার বিরুদ্ধে একাধিক মামলা থাকায় সে দীর্ঘদিন এ এলাকায় আত্মগোপনে থাকতো।
মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্যা খবীর আহমেদ ও যশোর পুলিশের মূখপাত্র এএসপি রেশমা শারমীন জানান, একাধিক মামলার আসামী বজলু ও সাঈদকে গ্রেফতারের পর মনিরামপুর থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করতে আনা হয়। এক পর্যায় তাদের স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধার ও অন্যান্য আসামীদের ধরতে উপজেলার বেগারীতলা নামক স্থানে পৌছলে ওই সময় তাদেরকে ছাড়িয়ে নেওয়ার জন্য ওঁৎ পেতে থাকা তাদের সহযোগীরা পুলিশকে ল্য করে গুলি চালায়।
পুলিশও এ সময় পাল্টা গুলি চালালে বজলুর রহমান ও আবু সাঈদ ঘটনাস্থলে নিহত হয়। এ সময় মনিরামপুর থানার এসআই তাসমীম, কনষ্টেবল জিয়াউর, আলম ও রাইসুল হোসেন গুরুতর আহত হয়। আহতদের ওই রাতেই মনিরামপুর উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১২টি পেট্রোল বোমা, ৯টি ককটেল, ১টি পিস্তল, ১টি ওয়ান-শ্যুর্টারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে।
মনিরামপুর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি, ঢাকুরিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি এবং ওই ইউনিয়নের চেয়ারম্যান জি.এম মিজানুর রহমান জানান, নিহত বজলু ও সাঈদ একই ইউনিয়ন বিএনপি’র সাধারণ কর্মী ছিল।
গতকাল সকালে মনিরামপুর থানার সামনে নিহতদের লাশ দেখতে এসে স্বজনদের আহাজারি ল্য করা যায়। এ সময় নিহতদের স্বজনরা সাংবাদিকদের নিকট দাবী করেন, তাদেরকে পরিকল্পিতভাবে উপযুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে। তাদের শরীরে অসংখ্য জখমের চিহ্ন রয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য পুলিশ যশোর মর্গে প্রেরণ করেছেনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।