ঢাকাসোমবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মাকে ধর্ষনের চেষ্টা ও পুত্রকে কুপিয়ে জখম

admin
ফেব্রুয়ারি ২৩, ২০১৫ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে জমি-জমা সংক্রান্তের জের ধরে সন্ত্রাসীরা মাকে ধর্ষনের চেষ্টা এবং পুত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে মণিরামপুর থানায় মামলা হয়েছে। গত শনিবার সকালে উপজেলার চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
থানায় দায়ের করা এজাহার সূত্রে জানাযায়, উপজেলার উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর স্ত্রী আimagesনোয়ারা বেগম (৩৫) এবং তার পুত্র শামীম হোসেন (২২) ঘটনার দিন সকালে চন্ডিপুর গ্রামে যায়। এ সময় আনোয়ারা জানতে পারে তার পৈত্রিক সূত্রে পাওয়া ০৭ শতক জমি এবং জমিতে লাগানো বিভিন্ন প্রজাতির গাছ কর্তন পূর্বক উক্ত জমি এলাকার একটি চক্র জোরপূর্বক দখল করে নিচ্ছে। আনোয়ারা চন্ডিপুর গ্রামের মৃত- করীম বক্স খানের কন্যা। তার শ্বশুর বাড়ি একই উপজেলার উত্তরপাড়া গ্রামে। তার জমি থেকে গাছ কেটে নেওয়ার প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাকে এবং তার পুত্রের উপর হামলা চালায়। এক পর্যায় মামলাকারীরা আনোয়ারাকে মারপিট পূর্বক ধর্ষনের চেষ্টা চালালে মাকে উদ্ধার করতে শামীম এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাকেও এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে হামলাকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন মা ও পুত্রকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় হাসপাতালের ডাক্তারী সনদ নিয়ে আনোয়ারা বেগম বাদী হয়ে চন্ডিপুর গ্রামের তুহিন, মতিয়ার, আশরাফুল, তাহের, আলীম ও সোহাগ হোসেনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। অভিযোগ উঠেছে, উক্ত ঘটনায় হামলাকারী সন্ত্রাসীদের রক্ষা করতে স্থানীয় একটি চক্র পুলিশের সাথে তদবির চালাচ্ছে। এ ব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবীর আহমেদ জানান, অপরাধী যেই হোক ক্ষমা পাবে না। তাকে গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।