ঢাকাশুক্রবার , ১৩ মার্চ ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউএনও’র হস্তক্ষেপে ২টি বাল্য বিবাহ বন্ধ ও জরিমানা

admin
মার্চ ১৩, ২০১৫ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

উপজেলা নির্বাহী অফিসার শরীফ নজরুল ইসলাম শুক্রবার দুপুরে দুইটি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুইটি বাল্য বিবাহ বন্ধ করে জরিমানা করেছেন। ghatail
সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, বাকোশপোল গ্রামের সিদ্দিক মোল্যার ১০ম শ্রেণী পড়–য়া কন্যা রাবেয়া খাতুনকে যশোর বেজপাড়া গ্রামের জনৈক ব্যক্তির পুত্রের সহিত বিবাহের সকল আয়োজন সম্পন্ন ছিল্। বর আসার পুর্বেই সেখানে উপস্থিত হন উপজেলা নির্বাহী অফিসার। তিনি মেয়ের পিতা ও ঘটককে ১ হাজার টাকা জরিমানা করে বিয়ে বন্ধ করে দেন। সেখান থেকে পাশ্ববর্তী যোগীপোল গ্রামের নুর করীম বক্সের বাড়ীতে একই অভিযান চালান। এই বাড়ীর সপ্তম শ্রেণী পড়–য়া আমেনা খাতুনের বিয়ে তিনি বন্ধ করে দেন। এ সময় মেয়ের পিতাকে না পেয়ে তার চাচাকে ১ হাজার টাকা জরিমানা করে বিয়ে বন্ধ করেন। এ সময় ভ্রাম্যমান আদালতে থানা পুলিশের পক্ষে এএআই শুভ্রত কুমার ও নারী নেত্রী হাসিনা বানু উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।