ঢাকাসোমবার , ১৫ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ওসমান ডাকাত নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

admin
সেপ্টেম্বর ১৫, ২০১৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর অফিসমণিরামপুর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে
যশোরের মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ওসমান দফাদার নামের এক ডাকাত নিহত হয়েছে। এসময় পুলিশের ২ সদস্য আহত হয় এবং ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহত ওসমান উপজেলা হাসাডাঙ্গা গ্রামের আজিবর দফাদারের পুত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর ১ টার দিকে উপজেলার ফকিররাস্তা মোড় নামক স্থান থেকে পুলিশ ওসমানকে গ্রেফতার করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধারের জন্য ওইদিন রাত ৩ টার দিকে উপজেলার আমিনপুর গ্রামে অভিযান চালানো হয়। পুলিশের দাবি ঘটনার সময় ওই গ্রামে পৌঁছুলে ওসমানকে ছাড়িয়ে নিতে তার পক্ষের সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। পুলিশ ওই সময় পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ওসমান নিহত হয় এবং কনেস্টবল নজরুল ইসলাম ও প্রবীর কুমার আহত হয় বলে পুলিশ জানায়। এসময় ঘটনাস্থল থেকে একটি সাটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধারসহ নিহতের লাশ থানার আনে পুলিশ। এব্যাপারে ওসি মোল্লা খবীর আহমেদ সাংবাদিকদের জানান, ওসমান ডাকাত ছিল এবং তার বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। রোববার লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।