1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে এক মাদ্রাসা শিক জালিয়াত চক্রের অত্যাচারে অতিষ্ঠ, প্রশাসনের হস্তপে কামনা

  • আপডেট: সোমবার, ৪ মে, ২০১৫
  • ৫৭০ দেখেছেন

মনিরামপুরে এক জালিয়াতি চক্রের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে আব্দুস সাত্তার নামে এক মাদ্রাসা শিক প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়েরসহ আদালতে মামলা করেছেন। ওই শিক যেকোন মুহুর্তে জালিয়াতি চক্র দ্বারা তিগ্রস্ত হতে পারেন এমন আতংকে চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছেন। বর্তমানে তিনি ন্যায় বিচারের দাবীতে প্রধানমন্ত্রী সহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপরে আশু হস্তপে কামনা করছেন।
জানা গেছে, জমিজমা সংক্রান্ত’র জের ধরে উপজেলার শ্যামকুড় গ্রামের শাহাদাত হোসেন গংরা একই গ্রামের মৃত. হামিদুলাহ সরদারের ছেলে সুন্দলপুর মহিলা আলিম মাদ্রাসার শিক আব্দুস সাত্তারকে হেনেস্থা করতে দীর্ঘদিন ধরে তৎপর রয়েছেন। শিক সাত্তারের বিরুদ্ধে তেমন কোন অভিযোগ না থাকার সত্ত্বেও বিভিন্ন মামjaliatiলায় জড়িয়ে তাকে হয়রানি করা হয়। মামলার সত্যতা প্রমানিত না হওয়ায় অর্থাৎ মিথ্যা মামলা হওয়ার কারনে মামলাগুলোর রায় তার (সাত্তারের) পে হয়। বর্তমানে যশোর বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে। যার মামলা নং-১৯৩/১৩। শাহাদাত গংরা বর্তমানে শিক আব্দুস সাত্তারসহ তার পরিবারকে সমাজে সম্মান ুন্ন করার জন্য অর্থাৎ জব্দ করতে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে চলেছে।
শিক সাত্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন শ্যামকুড় গ্রামের জালিয়াত চক্র শাহাদাত হোসেন, জয়নাল আবেদীন, আব্দুল বারিক ও দণি লাউড়ীর লুৎফর রহমানদের অত্যাচারে তিনি অতিষ্ঠ হয়ে পড়েছেন। প্রশাসন তাদের বিরুদ্ধে অচিরেই যথাযথ ব্যবস্থা না-নিলে যে কোন মুহুর্তে তিনি তিগ্রস্ত হতে পারেন। বর্তমানে তিনি অনুপায় হয়ে সরকারের উর্ধ্বতন কর্তৃপরে নেকদৃষ্টি কামনা করছেন। এ ব্যাপারে শাহাদাত গংদের সাথে যোগাযোগ করলে তারা বলেন সাত্তারের সব অভিযোগ সঠিক নয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022