ঢাকাসোমবার , ৪ মে ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে এক মাদ্রাসা শিক জালিয়াত চক্রের অত্যাচারে অতিষ্ঠ, প্রশাসনের হস্তপে কামনা

admin
মে ৪, ২০১৫ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরে এক জালিয়াতি চক্রের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে আব্দুস সাত্তার নামে এক মাদ্রাসা শিক প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়েরসহ আদালতে মামলা করেছেন। ওই শিক যেকোন মুহুর্তে জালিয়াতি চক্র দ্বারা তিগ্রস্ত হতে পারেন এমন আতংকে চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছেন। বর্তমানে তিনি ন্যায় বিচারের দাবীতে প্রধানমন্ত্রী সহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপরে আশু হস্তপে কামনা করছেন।
জানা গেছে, জমিজমা সংক্রান্ত’র জের ধরে উপজেলার শ্যামকুড় গ্রামের শাহাদাত হোসেন গংরা একই গ্রামের মৃত. হামিদুলাহ সরদারের ছেলে সুন্দলপুর মহিলা আলিম মাদ্রাসার শিক আব্দুস সাত্তারকে হেনেস্থা করতে দীর্ঘদিন ধরে তৎপর রয়েছেন। শিক সাত্তারের বিরুদ্ধে তেমন কোন অভিযোগ না থাকার সত্ত্বেও বিভিন্ন মামjaliatiলায় জড়িয়ে তাকে হয়রানি করা হয়। মামলার সত্যতা প্রমানিত না হওয়ায় অর্থাৎ মিথ্যা মামলা হওয়ার কারনে মামলাগুলোর রায় তার (সাত্তারের) পে হয়। বর্তমানে যশোর বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে। যার মামলা নং-১৯৩/১৩। শাহাদাত গংরা বর্তমানে শিক আব্দুস সাত্তারসহ তার পরিবারকে সমাজে সম্মান ুন্ন করার জন্য অর্থাৎ জব্দ করতে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে চলেছে।
শিক সাত্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন শ্যামকুড় গ্রামের জালিয়াত চক্র শাহাদাত হোসেন, জয়নাল আবেদীন, আব্দুল বারিক ও দণি লাউড়ীর লুৎফর রহমানদের অত্যাচারে তিনি অতিষ্ঠ হয়ে পড়েছেন। প্রশাসন তাদের বিরুদ্ধে অচিরেই যথাযথ ব্যবস্থা না-নিলে যে কোন মুহুর্তে তিনি তিগ্রস্ত হতে পারেন। বর্তমানে তিনি অনুপায় হয়ে সরকারের উর্ধ্বতন কর্তৃপরে নেকদৃষ্টি কামনা করছেন। এ ব্যাপারে শাহাদাত গংদের সাথে যোগাযোগ করলে তারা বলেন সাত্তারের সব অভিযোগ সঠিক নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।