1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে প্রতিপক্ষের হামলায় মা ও দু ছেলে আহত

  • আপডেট: বুধবার, ৬ মে, ২০১৫
  • ৫৭৩ দেখেছেন

মনিরামপুর উপজেলার কাশিপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় মা ও দু ছেলে আহত হয়েছেন। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন ওই গ্রামের মৃত খায়রুল বাশারের স্ত্রী রোকেয়া বেগম (৬৫) তার দু ছেলে সালাহউদ্দিন (২৫) ও তাজউদ্দিন (২০)। kasipur
স্থাানীয় সূতে জানাযায়, প্রতিবেশী চাচা শওকত আলী তাদের ৪ কাঠা জমি দখল করে নেন। এরপর গত সোমবার বিকেলে ১টি মেহগনি গাছ কেটে নিচ্ছিলেন। তাজউদ্দিন, সালাউদ্দিন ও তার মা রোকেয়া বেগম এ সময় বাধা দেন। তখন শওকত আলী ক্ষিপ্ত হয়ে ছেলে বাবু, লিটন ও বুরহানকে নিয়ে তাদের ওপর হামলা চালায়। রড ও হাতুড়ি দিয়ে বেদম প্রহার করলে মা ও দু ছেলে আহত হন। আহতদের ভেতর রোকেয়া বেগম ও ছেলে তাজউদ্দিনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022