ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সপ্তম শ্রেণীর ছাত্র হত্যার ঘটনায় অষ্টম শ্রেণীর ছাত্র আটক

admin
জুন ৯, ২০১৫ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলার বাজিতপুর গ্রামে অসাবধনতার কারনে সপ্তম শ্রেণীর ছাত্রকে হত্যার ঘটনায় অষ্টম শ্রেণীর ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দি পাওয়ার পর পুলিশ শিশু ছাত্রের লাশ উদ্ধার করে গতকাল মঙ্গলবার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করেছে।Picture  4
পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার উপজেলার কুলটিয়া ইউনিয়নের বাজিতপুর গ্রামের নির্মান শ্রমিক সঞ্জয় সরকারের পুত্র হিরক সরকার ও একই গ্রামের মৃত রাজ কুমার মন্ডলের পুত্র দেবু মন্ডল একই স্কুলে অর্ধ-বার্ষিকী পরীক্ষা দিয়ে দুপুরে বাড়িতে আসে। এরপর হিরক ও দেবু বাড়ির পাশে পুকুরের পাড়ে ঘুরতে যায়। এ সময় তারা একটি গাছে দেখতে পায় পাখির বাসা। তারা ওই বাসা থেকে পাখির বাচ্চা ধরতে বায়না ধরে। এর মধ্যে ঘড়ির কাটায় বেজে যায় বিকেল সাড়ে ৪টা। হিরক ও দেবু বলতে থাকে পাখি পাড়তে গাছে তুই না আমি উঠবো। আর এ নিয়ে দু’জনের মধ্যে প্রথমে সামান্য বাকতর্ক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এ পর্যায় হিরকের গলায় থাকা গামছা দু’ হাতে ধরে দেবু মন্ডল টানাটানি করতে থাকে। কিছুক্ষণ পর হিরক মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যুবরণ করলেও দেবু বুঝে উঠতে পারেনি সে মারা গেছে। পরে এ ঘটনা এলাকায় জানাযানি হলে রাত ১০টার পর মণিরামপুর থানার ওসি মোল্লা খবীর আহমেদ সহ পুলিশের অন্যান্য সদস্যরা দেবু মন্ডলকে গ্রেফতার করে। পুলিশ জানায়, আটক দেবু ঘটনার বর্ননা দিয়ে পুলিশের কাছে জবানবন্দি প্রদান করেছে। এ ব্যাপারে কুলটিয়া ইউনিয়নের চেয়ারম্যান লক্ষন চন্দ্র ধর ও বাজিতপুর গ্রামের ইউপি মেম্বর মদন মোহন সরকারসহ স্থানীয়রা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ওসি মোল্লা খবীর আহমেদ জানান, অসাবধনতার কারনে হিরকের মৃত্যু হলেও আইনের চোখে দেবু মন্ডল হত্যা মামলার আসামী হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।