ঢাকাবুধবার , ১০ জুন ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের কুয়াদায় আশ্চার্য ফুল দেখতে হাজারো জনতার ভিড়

admin
জুন ১০, ২০১৫ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলার কুয়াদা হাতিয়ারহাটে এক ব্যক্তির জমিতে আশ্চার্যজনক একটি ফুল ফুটেছে। ফুলটি একনজর দেখতে অনেক নারী-পুরুষের ভিড় জমছে। স্থানীয় সূত্র মতে, মণিরামপুর উপজেরার সিরাজসিঙ্গা গ্রামের মৃত ওমর সরদারের ছেলে আকবার আলী হাতিয়ারহাট দীঘির পাশে একটি জমিতে চাষাবাদ করে আসছিলেন। jessore
সোমবার সকালে ওই পরিবারের লোকজন জমিটি দেখতে যান। এ সময় জমিতে দেখতে পান আশ্চার্যজনক বিশাল আকৃতির একটি ফুল। বিষয়টি জানাজানি হলে আশপাশের বিভিন্ন এলাকা থেকে শত শত নারী-পুরুষ ফুলটি দেখার জন্য ভিড় করে। তবে, ফুলটির নাম কেউ সঠিকভাবে বলতে না পারলেও অনেকেই বলছে স্বপ্নের ফুল, আবার কেউ কেউ বলছে ব্যাঙের ছাতার ফুল, মাদ্রাস ওলের ফুল ও অচিন্তফুল ইত্যাদি। ইতিমধ্যে গ্রামের জৈনক সামাদ সরদার ও মোজাম উদ্দিন ফুলটিকে সংরক্ষণের ব্যবস্থা করেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।