ঢাকাশনিবার , ৮ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যান ও নবাগত নির্বাহী অফিসার

admin
আগস্ট ৮, ২০১৫ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের পশ্চিমা লের বন্যা দূর্গতদের অবস্থা সরেজমিনে পরিদর্শন করছেন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু ও নবাগত নির্বাহী অফিসার কামরুল হাসান। সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার বৃহস্পতিবার অপরাহ্নে যোগদান করেছেন। বন্যা দূর্গতদের খোঁজ নিতে প্রথম দিনেই উপজেলার মুক্তারপুর, গোয়ালবাড়িয়া, ডুমুরখালী, ঝাপা, মশ্বিমনগর, লক্ষ্মীকান্তপুর, চাকলা এলাকা পরিদর্শন করেন এবং বিভিন্ন স্থানে আশ্রয় নেয়া দূর্গতদের সাথে কথা বলেন। Monirampur Picture-02

এসময় উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু বলেন, বর্তমান সরকার যেকোন ধরনের দূর্যোগ মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে । সোমবার বন্যাকবলিতদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী বিতরন করা হবে বলে তিনি ঘোষণা দেন। উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান জানান, সরকারি ত্রাণ তহবিল হতে ইতিমধ্যে কুড়ি মে:টন চাল ও ডালসহ অন্যান্য ত্রাণ সামগ্রী বরাদ্দ পাওয়া গেছে । চেষ্টা করছি পর্যন্ত পরিমাণ সরকারি সহায়তা দেওয়ার জন্য । এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, আ’লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যন আব্দুর রাজ্জাক, শ্রমিকলীগ নেতা আলতাফ হোসেন, যুবলীগ নেতা তারেক মির্জা প্রমূখ উপস্থিত ছিলেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।