ঢাকামঙ্গলবার , ১১ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মাথার উপর সাংবাদিক নেতা, ঘাড়ে মস্তবড় ক্যামেরা, দাম মাত্র ৩’শ টাকা !

admin
আগস্ট ১১, ২০১৫ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার সবখানে সাংবাদিক পরিচয়েমস্তবড়-বড় খ্যামেরা কাঁধে ঝুঁলিয়ে চষে বেড়াচ্ছে একটিচক্র। এদের ক্যামেরাইশুধু বড় নয়, নিজেরাও বড় মাপের সাংবাদিক বলে পরিচয় দিয়ে চলেছে। অসংখ্য লোকেরদেয়া তথ্য অনুসন্ধানে এ বিষয়ে মিলেছে গোটা সাংবাদিক সমাজের সম্মানহানীরভয়ঙ্কর তথ্য।তবে এ চক্রের মাথার উপর ছায়ার মত রয়েছে মনিরামপুরের টাকা ধরা ফাদের এক (বজ্জাত) সাংবাদিক নেতা।cam
স্থানীয়দের অভিযোগ মতে, মণিরামপুরের হাতে গোনা কয়েকজন ব্যক্তি সম্প্রতিকাঁধে বড় ধরনের ক্যামেরা ঝুঁলিয়ে মটরসাইকেল যোগে উপজেলার আনাচে-কানাচে চষেবেড়াচ্ছে। যেকোন পরীক্ষা শুরু হলে কেন্দ্রে-কেন্দ্রে হানা দেয় চক্রটি।এছাড়া কোন যুবক-যুবতীর অনৈতিক কাজের খবর পেলেই ছুঁটে যাচ্ছে তারা। ছোট-খাটোঘটনায়ও পড়ছে তাদের পদধুলি। তবে,অনুসন্ধানে জানাগেছে লজ্জাজনক তথ্য। এইচক্রটি ক্যামেরা শো করে ১’শ থেকে বড় জোর ৩’শ টাকা হাতিয়ে নিচ্ছে। এদেরউদ্দেশ্য-ই হলো সাংবাদিক পরিচয়ে প্রতিদিন কিছু টাকা কামিয়ে নেয়া। এর ফলেউপজেলার ভাল-ভাল সাংবাদিকদেরও মান সম্মানহানী হচ্ছে বলেও প্রচার রয়েছে। এব্যাপারে সচেতন ও প্রকৃত সাংবাদিকরা বলেছেন,ওই চক্রটি কোথাও গিয়েসাংবাদিকতার নামে চাঁদা দাবি করলে গণপিটুনি দিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর হাতে তুলে দিতে। ওই চক্রটিকে এখন দেখলেই লোকজন মুখ টিপে হাঁসে আরবলে,“ওদের কাছে থাকা মস্তবড় ক্যামেরার দাম বড় জোর ৩’শ টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।