ঢাকাবৃহস্পতিবার , ১৩ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

গোপালপুর স্কুল এ- কলেজে নবীন বরণ অনুষ্ঠানে -এমপি স্বপন ভট্টাচার্য্য

admin
আগস্ট ১৩, ২০১৫ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যশোর-৫ মণিরামপুর আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য বলেছেন, লেখাপড়া হল একজন শিক্ষার্থীর জীবনের প্রধান কাজ এটিকে বাদ দিয়ে অন্য কোন কাজকে প্রাধান্য দিলে তার ভবিষ্যৎ অন্ধকার হতে বাধ্য। বৃহষ্পতিবার সকালে উপজেলার গোপালপুর স্কুল এ- কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরন ও প্রতিষ্ঠানের অর্থায়নে সকল ছাত্র-ছাত্রীর মাঝে বাই বিতরন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। MP-BOOK 13

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অপূর্ব কুমার মন্ডলের সভাপতিত্বে ঘোষিত এইচএসসি পরীক্ষার ফলাফলের বিপর্যয় তুলে ধরে তিনি শিক্ষাথীদের উদ্দেশ্যে আরো বলেন, উচ্চ মাধ্যমিক পর্যায় হল একজন শিক্ষার্থীর টানিং পয়েন্ট । সুতরাং এ পর্যায় থেকে শিক্ষা গ্রহন করে ভবিষ্যতের জন্য তৈরি হতে হবে। বর্তমান যুগ প্রতিযেগিতার যুগ এ যুগে কোন কিছুকে জয় করতে গেলে গেলে প্রচুর অধ্যবসায়ের দরকার। আর এ জন্য শিক্ষার্থী-শিক্ষক-অভিবাবক সবাইকে সচেতন হয়ে সামনের দিকে এগুতে হবে। প্রধান অতিথি এরপর উপজেলার নেহালপুর স্কুল এ- কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিবাবকদের সাথে এইচএসসি’র ফল বিপর্যয়সহ বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় সভা করেন। প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেহালপুর ইউপি’র চেয়ারম্যান নজমুস সাদত, কুলটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রনয় কানিত চৌধুরি, অধ্যক্ষ আব্দুর রাজাজাক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।