ঢাকাবৃহস্পতিবার , ১৩ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যান লাভলুর ত্রাণ সামগ্রী বিতরণ

admin
আগস্ট ১৩, ২০১৫ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু বুধবার মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়ন পরিষদে বন্যাকভলিতদের মাঝে ত্রান বিতরন করেছেন। এসময় উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক , রোহিতা ইউনিয়ন আ’লীগ সভাপতি হাফিজ উদ্দীন, শ্যামকুড় ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহিনুর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনিসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।Lavlu Vi Tran

এছাড়া মঙ্গলবার বিকেলে উপজেলার হরিহরগনর ও ঝাঁপা ইউনিয়নের বন্যাদূর্গতদের মাঝে ত্রাণের চাল ও আলু বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক, কৃষকলীগ সাধারন সম্পাদক আবুল ইসলাম, আ’লীগ নেতা তুষার কান্তি মিত্র দুলু, মনোহরপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি কালিপদ, রোহিতা ইউনিয়ন সভাপতি হাফিজ উদ্দিন, পৌর শ্রমিকলীগ সাধারন সম্পাদক আলতাফ হোসেন, হরিহরনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি জহুরুল ইসলাম, সাধারন সম্পাদক রিপন ধর, খানপুর ইউনিয়ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, আ’লীগ নেতা আব্দুল আলীম জিন্নাহ, যুবলীগ নেতা তারেক মীর্জা, মোজ্জামেল হক মেল প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।