ঢাকামঙ্গলবার , ১৮ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

সাবেক এমপি টিপু সুলতানের বাড়িতে চুরির ঘটনায় আটক-৩

admin
আগস্ট ১৮, ২০১৫ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

সাবেক এমপি এড. খান টিপু সুলতানের যশোর শহরের চাঁচড়া ডালমিল এলাকার বাড়িতে চুরির ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে ওই মামলায় চালান দেয়া হয়েছে।uhb

 আটককৃতরা হচ্ছে যশোরের ঝুমঝুমপুরের কাওছার আলী গাজীর ছেলে মোশাররফ আলী গাজী, পোস্ট অফিস পাড়ার আব্দুল হান্নানের ছেলে বকুল ও বড়বাজার চুড়িপট্টির নেহাল বিশ্বাসের ছেলে জীবন মাহমুদ। গত ১৫ আগস্ট দিবাগত রাতে যশোর-৫ মনিরামপুর আসনের সাবেক এমপি আওয়ামী লীগ নেতা এড. খান টিপু সুলতানের বাড়ির জানালার গ্রিল কেটে চুরি হয়। সংঘবদ্ধ চোর চক্র আলমারি ভেঙ্গে নগদ দেড় লাখ টাকা নিয়ে যায়। এ ঘটনায় বাড়ির কেয়ারটেকার কামরুল সরদার কোতোয়ালী থানায় এজাহার দিলে পুলিশ আটক অভিযান চালায়। আর আটক হয় উপরে উল্লেখিত মোশাররফ, জীবন ও বকুল। ১৭ আগস্ট রাতে তাদের আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদ করলেও তারা চুরির ব্যাপারে তথ্য দেয়নি। আটককৃতরা চিহ্নিত চোর বলে পুলিশ জানিয়েছে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।