ঢাকামঙ্গলবার , ১৮ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের রাসেলকে অপহরণ ও মারপিটের অভিযোগে মামলা

admin
আগস্ট ১৮, ২০১৫ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার পট্টি গ্রামের আলমসাধু চালক রাসেল হোসেনকে অপহরণ ও পর মারপিটের অভিযোগে ২জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। আসামিরা হলো, পট্টি গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জহিরুল ইসলাম ও শাহ আলমের ছেলে মান্নান। মঙ্গলবার রাসেলের মা ফরিদা বেগম বাদী হয়ে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন মণিরামপুর থানার ওসিকে।Marpit mamla

মামলার অভিযোগে জানা গেছে, রাসেল আলম সাধু চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আসামিদের সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল। গত ৫ আগস্ট বিকেলে রাসেল বাড়ির পিছনে দাঁড়িয়ে ছিলেন। এসময় জহিরুল ও মান্নানসহ অপরিচিত ৩/৪জন রাসেলকে অপহরণ নিয়ে যায়। এরপর তারা তাকে বেদম মারপিট করে। এতে রাসেল ভারসাম্য হারিয়ে ফেলে। পরে তারা তাকে ছেড়ে দেয়। চারদিন পর লোকমুখে সংবাদ পেয়ে যশোর শহরের বারান্দীপাড়া থেকে রাসেলকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।