ঢাকাবৃহস্পতিবার , ২০ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে পল্লীতে গৃহবধূর লাশ উদ্ধার

admin
আগস্ট ২০, ২০১৫ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরে পল্লীতে রাণী নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে। নির্যাতনের পর তাদের মৃত্যু হয়েছে  বলে স্বজনরা জানিয়েছেন।

জানা গেছে, গত বুধবার মনিরামপুর উপজেলার সালামতপর গ্রাম থেকে রাণী বেগম (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। রাণী বেগম ওই গ্রামের ইস্রাফিলের স্ত্রী।  পুলিশ জানিয়েছে, বুধবার দুপুর ১টার দিকে রাণী বেগমের লাlasশ উদ্ধার করা হয়। তার গলায়  চন্দ্রাকৃতির ফাঁসের দাগ ছিল। শরীরের বিভিন্ন স্থানে ছিল আঘাতের কালো দাগ। লাশ উদ্ধারের সময় স্বামীপক্ষের লোকজন পালিয়ে যায়। পুলিশ আরও জানায়, তার মৃত্যু নিয়ে সন্দেহ রয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ যশোর  ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বিষয়টি জানা যাবে।  রাণী বেগমের ঝিকরগাছা উপজেলার আঙ্গারপাড়া গ্রামে। ৬ মাস আগে ইসরাফিল গাজীর সাথে বিয়ে হয়। তার দাদা আব্দুল খালেক জানান, রাণী বেগমকে তার স্বামী, শাশুড়িসহ অন্যান্যরা পিটিয়ে হত্যা করেছে। পরে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে শ্বশুর বাড়ির সকলে পালিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।