ঢাকারবিবার , ২৩ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের মাদক সম্রাট বাবা জব্বার আটক

admin
আগস্ট ২৩, ২০১৫ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের শীর্ষ মাদক সম্রাট আ.জব্বার ওরুফে বাবা জব্বারকে অবশেষে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে। এসময় পুলিশ ২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। আটক আ.জব্বার উপজেলার কদমবাড়ীয়া গ্রামের মৃত জবেদ গাজীর পুত্র।EIQAVA

থানার এসআই মাসুম জানান,গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে আ.জব্বারকে ২০ পিচ ইয়াবাসহ আটক করেছি। এদিকে রবিবার দুপুরে আ.জব্বারের আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে মাদক বিরোধী এলাকার শান্তিকামী মানুষের মনে স্বস্তি নেমে এসেছে বলে জানা গেছে। এলাকাবাসীর দাবী এই আ.জব্বার এলাকায় বাবা জব্বার নামে পরিচিত। এর নেতৃত্বে স্থানীয় সোহবার মোড়ের আসপাশসহ পশ্চিম এলাকায় কয়েকটি জায়গায় প্রতিনিয়ত সন্ধ্যার পরে মাদকের আসর বসে গভীর রাত পর্যন্ত চলে । উল্লেখ্য,এর আগেও কয়েকবার এই মাদক সম্রাট বাবা জব্বার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়ে জেল খেটেছে। কয়েক বছর পূর্বে এই আ.জব্বারের আটকের খবর তার পিতার কানে পৌঁছানোর সাথে সাথেই স্টোক করে মারা যান তিনি। আটক আ.জব্বারকে আজ দুপুরে মাদক আইনে আদালতে হাজির করা হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।