ঢাকাসোমবার , ২৪ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে অডিটোরিয়াম এলাকা থেকে ইয়াবাসহ আটক-২

admin
আগস্ট ২৪, ২০১৫ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর থানা পুলিশ পৌর শহরের নব নির্মিত অডিটোরিয়াম (পুরাতন ট্রাক টার্মিনাল) চত্বরে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (২৪ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে থানার এসআই পলাশ ও এসআই মাসুম যৌথ অভিযান চালিয়ে এদের আটক করে। আটককৃতরা হলেন, পৌর শহরের আংশিক দূর্গাপুর এলাকার আবুল কাশেমের ছেলে মুক্তার (৪৫) ও বিজয়রামপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে জহিরুল (৪২)।atok
পুলিশ জানায়, গোপন আটক দু’জন অডিটোরিয়াম এলাকার টিনের চালার নিচে বসে মাদক কেনা বেচা করছে । তখন পুলিশ হানা দিয়ে এদের আটক করে। আটক মুক্তারের কাছ থেকে ৪ পিচ ও জহিরুলের কাছ থেকে ৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রতক্ষদর্শী জানান, এরা বিভিন্ন গাড়িতে কাজ করে। যখন কোন কাজ না থাকে তখন ওই টিনির চালার নিচে বসে কার্ড খেলে। ঘটনার সময়ও আটক দু’জনসহ কয়েকজনে মিলে কার্ড খেলছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।