ঢাকাশুক্রবার , ১৯ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

সুসময় পার করছেন সাকিব

admin
সেপ্টেম্বর ১৯, ২০১৪ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

sakib_bg_764937073

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান এখন সস্ত্রীক কক্সবাজারে। বলতে পারেন, কিভাবে জানলাম! উত্তর, তার ফেসবুকের অফিসিয়াল ফ্যান পেজ থেকে।

শুক্রবার দুপুর ৩টা ৩৬ মিনিটে স্ত্রী শিশিরসহ খুশিমাখা একটি ছবি পোস্ট করেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কক্সবাজারে স্ত্রীর সাথে সুসময় পার করছি’।

সত্যিই যেন সুসময় পার করছেন সাকিব। ছয় মাসের নিষেধাজ্ঞা কমে ঠেকল তিনমাসে। সেই নিষেধাজ্ঞাও কেটে গেছে গত ১৫ সেপ্টেম্বর। এখন থেকে দেশের হয়ে সব ম্যাচ তিনি খেলতে পারবেন

আর তাই তাকে দক্ষিণ কোরিয়ার ইনচনে এশিয়ান গেমসের স্কোয়াডে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর চেয়ে সুখবর আর সুসময় একজন ক্রিকেটারের আর কী হতে পারে!

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, কক্সবাজারের সমুদ্র সৈকত পরিস্কারের (বিচ ক্লিনিং) একটি কর্মসূচি নিয়ে সস্ত্রীক সেখানে গেছেন সাকিব। শনিবার সকাল নয়টায় বাংলালিংকের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে তিনি হাজির থাকবেন।

এর আগে গত ৭ জুলাই বোর্ডের নীতিমালা ভঙ্গের অভিযোগে বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ককে ছয় মাসের জন্য ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়। সেইসাথে ২০১৫ সালের ৩১শে ডিসেম্বর পর্যন্ত দেশের বাইরের কোনো লিগেও খেলতে পারবেন না তিনি।

তবে গত ২৬ আগস্ট তিন মাসের শাস্তি কমিয়ে দেয় বিসিবি। কিন্তু বোর্ড এখন পর্যন্ত তার দেশের বাইরের কোনো লিগে খেলার নিষেধাজ্ঞা জারি রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।