ঢাকাবৃহস্পতিবার , ২৭ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক 

admin
আগস্ট ২৭, ২০১৫ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুরে স্ত্রীর দায়ের করা পৃথক দুটি মামলায় ১ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত আরিফুল ইসলাম নামের এক পলাতক আসামীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে থানার এসআই জহির রায়হান উপজেলার কাশিমনগর ইউনিয়নের মান্দারতলা এলাকা থেকে তাকে আটক করে। আরিফুল একই ইউনিয়নের সন্দ্রা গ্রামের ফকির আহমেদের পুত্র।

থানার এসআই জহির রায়হান জানানatok, আরিফুলের স্ত্রী সুরাইয়া পারিবারিক আদালতে ১১ সালে ও ১২ সালে তার নামে পৃথক দুটি মামলা করে। আদালত ১১ সালের মামলায় আরিফুলকে ১ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদয়ে আরো ২ মাসের সাজা দেয় এবং ১২ সালের পারিজারি মামলায় তাকে ৩ মাসের সাজা দেয়। তিনি আরো জানান,আরিফুল এতদিন ঢাকায় পালিয়ে থেকে রিক্সা চালাত। সম্প্রতি তার বাড়ি ফেরার খবর পেয়ে বুধবার রাত সাড়ে আটটার দিকে কাশিমনগর মান্দারতলা এলাকা থেকে আটক করা হয়েছে। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।